• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পদত্যাগে অনড় রাহুল, সভাপতি পদের দৌড়ে এগিয়ে গেহলট

লোকসভা ভোটের ফল প্রকাশের পর থেকে দলের সভাপতি পদ ছাড়ার জেদ ধরেছেন রাহুল গান্ধী। বারবার অনুরোধের পরেও সেই সিদ্ধানত থেকে রাহুলকে টলাতে পারেনি কেউ। এমনকী সংসদে সেকারণেই দলনেতার পর অধীর চৌধুরীকে দেওয়া হয়েছে। রাহুল নিজেই সেদিন জানিয়েছেন কে হবেন পরবর্তী সভাপতি সেটা কিছুতেই ঠিক করে দেবেন না তিনি। দলকেই সেই সিদ্ধান্ত নিতে হবে।

পদত্যাগে অনড় রাহুল, সভাপতি পদের দৌড়ে এগিয়ে গেহলট

কংগ্রেসের পরবর্তী সভাপতি কে হবেন এই নিয়ে ইতিমধ্যেই জল্পনা শুরু হয়ে গিয়েছে। কংগ্রেসের দিল্লি লবি থেকে পাওয়া খবর অনুযায়ী, রাহুলর পর সভাপতি পদে বসার সম্ভাবনা রয়েছে রাজস্থানের মুখ্যমন্ত্রী গেহলটের। একই সঙ্গে রাজস্থানের মুখ্যমন্ত্রীর পদও সামলাবেন তিনি। কারণ এটা প্রথম কোনও ঘটনা নয়। একাধিক রাজনৈতিক দলেই এমন ঘটে। যেমন তৃণমূল কংগ্রেস নেত্রী পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী।

নবীন পট্টনায়ক একই সঙ্গে দলের সভাপতি এবং রাজ্যের মুখ্যমন্ত্রী। কাজেই গেহলটের ক্ষেত্রে এমনটা নতুন হবে না। কংগ্রেসের অধিকাংশ নেতাই নাকি গেহলটের পক্ষেই মত দিয়েছেন। এমনকী গান্ধী পরিবারও নািক চান গেহলট দলের সভাপতির পদ সামলান।

[আরও পড়ুন: 'সবরাস্তাই খোলা আছে.. আমি চৌরাস্তার মাঝখানে দাঁড়িয়ে', দলকে কোন বার্তা দিলেন মদন][আরও পড়ুন: 'সবরাস্তাই খোলা আছে.. আমি চৌরাস্তার মাঝখানে দাঁড়িয়ে', দলকে কোন বার্তা দিলেন মদন]

[আরও পড়ুন: রাজ্যে প্রথমবার জেলা পরিষদ দখলের পথে বিজেপি! সোমবার বড় দলবদলের সম্ভাবনা][আরও পড়ুন: রাজ্যে প্রথমবার জেলা পরিষদ দখলের পথে বিজেপি! সোমবার বড় দলবদলের সম্ভাবনা]

English summary
sources said Ashok Gehlot in favour of taking over as the party chief
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X