• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সৌরভকে ফোন প্রধানমন্ত্রীর, মহারাজের স্বাস্থ্যের খোঁজ নিলেন মোদী

  • |

কেমন আছেন সৌরভ গঙ্গোপাধ্যায়? ভারতের প্রাক্তন অধিনায়ক ও বর্তমান বিসিসিআই প্রেসিডেন্টকে রবিবার ফোন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর।

হাসপাতাল সূত্রে খবর, এদিন সকাল ১০টা নাগাদ ডোনা গঙ্গোপাধ্যায়ের ব্যক্তিগত নম্বরে নরেন্দ্র মোদী ফোন করেন। সৌরভকে কেবিনে যেহেতু এখন ফোন ব্যবহার করেত দেওয়া হচ্ছে না তাই ডোনার সঙ্গেই প্রধানমন্ত্রীর কথা হয়েছে।

সৌরভকে ফোন প্রধানমন্ত্রীর, মহারাজের স্বাস্থ্যের খোঁজ নিলেন মোদী

ডোনার সঙ্গে প্রধানমন্ত্রীর প্রায় তিন-চার মিনিট কথা হয়। এই ফোনেই মহারাজের সুস্থতা কামনা করে তাঁর পরিবারকে, মোদী সবরকম সাহায্যের আশ্বাস দেন।

শনিবার হৃদরোগে আক্রান্ত হওয়ার পর আজ রবিবার সুস্থ রয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। শনিবার তাঁর হৃদযন্ত্রের তিনটি ধমনীতে ব্লকেজ ধরা পরে। এরপরই একটি ব্লকেজে সেন্ট বসানো হয়। ডাক্তাররা জানিয়েছেন রবিবার সৌরভ সুস্থ হয়েছেন। দিনভর তাঁকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। রবিবার দিনভর একাধিক ভিআইপি সৌরভকে দেখতে উডল্যান্ডসে ছুটে যান।

শনিবার একটি ধমনীতে সেন্ট বসানো হলেও মহারাজের এখনও দুটি ধমনীতে ব্লকেজ রয়েছে। সোমবার সেই নিয়ে ডাক্তাররা চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন।

সোমবার সৌরভকে দেখতে বিশিষ্ট হার্ট সার্জেন দেবী শেঠি উডল্যান্ডসে আসতে চলেছেন। ইতিমধ্য়ে সৌরভের মেডিকাল রিপোর্ট নিয়ে চিকিৎসক দেবী শেঠির টিমের সঙ্গে উডল্যান্ডসের ডাক্তারদের আলোচনা হয়েছে। অন্য দুটি ধমনীর ব্লকেজ ঠিক করতে বাই পাস নয়, সেন্ট স্থাপনেই কাজ হবে বলে শেঠির টিম পরামর্শ দিয়েছে বলে ডাক্তার সূত্রে জানা গিয়েছে।

কলকাতাঃ লন্ডন ফেরত ২০ জন যাত্রী নিরুদ্দেশ, চিন্তায় কলকাতা পুরসভা

English summary
sourav heart attack: Prime Minister Narendra Modi call Sourav to take his health update
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X