• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সুস্থ হার্টের জন্য তেল বদলান! মহারাজের হার্ট অ্যাটাকের পর নেটিজেনদের সমালোচনায় বন্ধ বিজ্ঞাপন

  • |

হার্টকে সুস্থ রাখতে ভোজ্য তেল পাল্টান! জনপ্রিয় একটি ব্র্যান্ডের তেলের বিজ্ঞাপনে প্রচারের মুখ সৌরভ গঙ্গোপাধ্যায়। মহারাজের হার্ট অ্যাটাকের পর সেই তেল সংস্থার বিজ্ঞাপন নিয়েই এখন সোশ্যাল মিডিয়ায় তুমুল চর্চা চলছে।

নেটিজেনদের সমালোচনার মুখে বিজ্ঞাপন

নেটিজেনদের সমালোচনার মুখে বিজ্ঞাপন

ফ্যানেদের অনেকেই বিজ্ঞাপনে দেখানো বার্তা কতখানি সত্যি, সেই নিয়ে সোশ্যাল মিডিয়ায় নানা প্রশ্ন তুলছেন। আর এই ডামাডোলের মধ্যেই এবার সৌরভ অভিনীত এই বিজ্ঞাপন নিয়ে সংস্থা চূড়ান্ত সিদ্ধান্ত নিয়ে ফেলল।

বিজ্ঞাপনে কী বলেন সৌরভ

বিজ্ঞাপনে কী বলেন সৌরভ

বিজ্ঞাপনে সৌরভ বলেন, '৪০ বছর বয়সে নতুন করে জীবন শুরু হয়'। জনপ্রিয় রান্নার তেলের ব্র্যান্ডের এটাই ক্যাচলাইন। মহারাজ যেখানে এই তেল খেয়ে সুস্থ থাকার বার্তা দেন, সেখানে মাত্র ৪৮ বছর বয়সে তাঁর হৃদযন্ত্রের ধমনীতে ব্লকেজ ধরা পরেছে।

বিজ্ঞাপনের দাবি কতটা সত্যি

বিজ্ঞাপনের দাবি কতটা সত্যি

আর এরপরই বিজ্ঞাপনে দেওয়া বার্তা নিয়ে কাটাছেঁড়া চলছে। সৌরভের মুখ দিয়ে বিজ্ঞাপনদাতাদের হৃদয় সুস্থ রাখার দাবি যে কতটা সত্যি সেই নিয়ে প্রশ্ন উঠছে।

সৌরভকে খোঁচা প্রাক্তনীর

সৌরভকে খোঁচা প্রাক্তনীর

ইতিমধ্যে এই বিজ্ঞাপন নিয়ে ভারতের প্রাক্তন ক্রিকেটার কীর্তি আজাদ খোঁচা দিয়েছেন। সৌরভের ওই তেলের বিজ্ঞাপন নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলছে ট্রোল। প্রাক্তন ক্রিকেটার তথা বর্তমান কংগ্রেস নেতা কীর্তি আজাদও সেই নিয়ে সৌরভকে লিখেছেন, 'দাদা পরীক্ষা করে বিজ্ঞাপন করো।'

চাপের মুখে রান্নার তেল সংস্থা

চাপের মুখে রান্নার তেল সংস্থা

সৌরভের হার্ট অ্যাটাকের পর কিছুটা চাপের মুখে পরে তেল প্রস্তুত কারক সংস্থা আপতত বিজ্ঞাপনটি তুলে নিয়েছে।সংস্থার তরফে অবশ্য জানানো হয়েছে, এটা নাকি খুব অল্প সময়ের ব্রেক। সংস্থা আরও জানিয়েছে, সৌরভের সঙ্গে বিজ্ঞাপন দাতারা কোনওভাবে সম্পর্ক ছিন্ন করছে না। বিরতির পর সৌরভকে নবরূপে নিয়ে এসে নতুন করে বিজ্ঞাপনটি সাজানো হবে।

কলকাতাঃ গঙ্গাসাগরে পূর্ণ্যার্থীদের জন্য আশ্রয়স্থল ময়দানে, কোভিড পরীক্ষার ব্যবস্থা

ছবি সৌজন্যে সোশ্যাল মিডিয়া

English summary
sourav health update after heart attack: oil advertisement featuring sourav ganguly stopped
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X