• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সৌমিত্র চট্টোপাধ্যায়ের প্রয়াণে বাংলায় টুইট মোদীর, শোক প্রকাশ রাষ্ট্রপতি থেকে মুখ্যমন্ত্রী মমতার

বাঙালির জীবনে তিনি একটি যুগ । সেই যুগের আজ অবসান। তিনি বাঙালির অন্যতম পরিচিতি। আর এহেন কিংবদন্তী অভিনতার প্রয়াণের খবর পেতেই শোকবার্তা আসে রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের তরফে।টুইটে শোক প্রকাশ করেন মমতা বন্দ্যোপাধ্যায়। শোক প্রকাশ করেন প্রধানমন্ত্রীও।

 রামনাথ কোবিন্দের শোকবার্তা

রামনাথ কোবিন্দের শোকবার্তা

' সৌমিত্র চট্টোপাধ্যায়ের প্রয়াণের সঙ্গে সঙ্গেই ভারতীয় সিনেমা হারাল এক কিংবদন্তীকে। অপুর ট্রায়োলজি ও সত্যজিতের বহু ছবিতে অভিনয়ের জন্য তিনি আলাদাভাবে স্মৃতিতে থেকে যাবেন। অভিনয় শিল্পে তিনি অসামান্য অবদান রেখেছেন।' এদিন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের তরফে এই বার্তা আসে।

মমতা বন্দ্যোপাধ্যায়ের টুইট

মমতা বন্দ্যোপাধ্যায়ের টুইট

'ফেলুদা নেই .. অপু বিদায় বলেছেন। সৌমিত্রদা একজন কিংবদন্তী ছিলেন। আন্তর্জাতিক, ভারত, ও বাংলার সিনেমার একজন মহীরুহ। আমরা তাঁকে মিস করব। বাংলার চলচ্চিত্র পিতৃহারা হয়ে গেল।' এরপরই এক 'বিরাট ক্ষতি' র প্রেক্ষিতে এদিন শোক জানান মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর টুইটে।

 রাজ্যপালের টুইট

রাজ্যপালের টুইট

রাজ্যপাল জগদীপ ধনকড় এদিন জানান, সৌমিত্র চট্টোপাধ্যায়ের প্রয়াণে তিনি গভীরভাবে শোকাহত। তিনি লেখেন, যে শূন্যতা তৈরি করল এই ঘটনা , তা পূরণ হওয়া কঠিন।

 নরেন্দ্র মোদী

নরেন্দ্র মোদী

এদিন এক টুইটে নরেন্দ্র মোদী লেখেন, 'শ্রী সৌমিত্র চট্টোপাধায়ের প্রয়াণ চলচ্চিত্র জগত, পশ্চিমবঙ্গ সহ ভারতের সাংস্কৃতিক পরিমন্ডলে এক অপূরণীয় ক্ষতি। তাঁর কাজের মধ্যে বাঙালির চেতনা, ভাবাবেগ ও নৈতিকতার প্রতিফলন পাওয়া যায়। তাঁর প্রয়াণে আমি শোকাহত। শ্রী চট্টোপাধ্যায়ের পরিবার ও অনুরাগীদের সমবেদনা জানাই। ওঁ শান্তি ।'

কলকাতা : এক ফোনে কালীপুজোর খিচুড়ি থেকে ভাইফোঁটার গিফট্, অভিনব উদ্যোগ

English summary
Soumitra Chatterjee passed away, Ramnath Kovid , Modi offers condolences as well as Mamata Banerjee
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X