• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বয়স নয় প্রয়োজনীয়তার ভিত্তিতে ভ্যাকসিনের অনুমতি দিন, মোদীকে চিঠি সোনিয়ার

দেশে করোনা ভাইরাস সংক্রমণের তীব্র বৃদ্ধির মধ্যে কংগ্রেস সভাপতি সোনিয়া গান্ধী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে অনুরোধ করেছেন আরও করোনা ভ্যাকসিনের ছাড়পত্র দিতে। প্রধানমন্ত্রী মোদীর কাছে সমস্ত ভ্যাকসিন প্রার্থীদের জরুরি ব্যবহারের অনুমতি দেওয়ার আর্জি জানিয়েছেন সোনিয়া গান্ধী।

প্রয়োজন-ভিত্তিতে ভ্যাকসিনের অনুমতি দিন, মোদীকে চিঠি সোনিয়ার

কংগ্রেসশাসিত রাজ্যগুলির মুখ্যমন্ত্রীদের সঙ্গে বৈঠকের পর প্রধানমন্ত্রীর কাছে একটি চিঠিতে তিনি উল্লেখ করেন, বয়সের চেয়ে প্রয়োজন প্রয়োজনীয়তার ভিত্তিতে টিকা দেওয়ার জন্য। তিনি লেখেন, আমাদের উৎপাদন ক্ষমতা বাড়িয়ে তোলা প্রয়োজন। যে সমস্ত ভ্যাকসিন প্রার্থীদের প্রয়োজনীয় ছাড়পত্র রয়েছে, তাদেরকে অনতিবিলম্বে ভ্যাকসিন দেওয়াই বুদ্ধিমানের কাজ হবে।

সোনিয়া গান্ধী লেখেন, টিকা দেওয়ার জন্য বয়সের চেয়ে প্রয়োজনকে বড় করে দেখতে হবে। যেখানে করোনার সংক্রমণের প্রকোপ এবং প্রক্ষেপণ বেশি, সেই সমস্ত আগে ভ্যাকসিন দিতে হবে। কয়েকটি রাজ্যে তিন থেকে পাঁচ দিনের ভ্যাকসিন রয়েছে। তারপরও কেন্দ্রের কোনও হেলদোল নেই।

কংগ্রেস প্রধান প্রধানমন্ত্রীকে আবেদন করেন যে, ভাইরাসের বিস্তার বন্ধে বিধিনিষেধ আরোপের সাথে সাথে তার ন্যূনতম মাসিক গ্যারান্টেড ইনকাম স্কিম স্থাপন করা উচিত এবং প্রতিটি যোগ্য নাগরিকের অ্যাকাউন্টে ৬ হাজার টাকা দেওয়া উচিত। তিনি করোনা মহামারী বিরুদ্ধে লড়াইয়ে ব্যবহৃত সমস্ত সরঞ্জাম, যন্ত্রপাতি, ওষুধকে জিএসটি থেকে অব্যাহতি দেওয়ার আহ্বান জানান

English summary
Sonia Gandhi writes letter to Narendra Modi for corona vaccine according to need and exposure.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X