• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শপথের আগেই উদ্ধবের কাছে পৌঁছল সোনিয়ার চিঠি

শপথ গ্রহনের আগেই কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধীর লেখা চিঠি পৌঁছল মহারাষ্ট্রের ভাবী মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের কাছে। চিঠিতে মুখ্যমন্ত্রী হওয়ার আগাম শুভেচ্ছা জানিয়ে, বিজেপির হুমকির রাজনীতির কথা স্মরণ করালেন সোনিয়া। পৃথক ভাবে চিঠি লিখেছেন রাহুল গান্ধীও।

উদ্ধবের শপথে নেই সোনিয়া-রাহুল

উদ্ধবের শপথে নেই সোনিয়া-রাহুল

উদ্ধব ঠাকরের মুখ্যমন্ত্রী হওয়ার শপথ গ্রহন অনুষ্ঠানে থাকছেন না সোনিয়া গান্ধী এবং রাহুল গান্ধী। এই নিয়ে রাজনৈতিক মহলে নতুন জল্পনা তৈরি হয়েছিল। তাঁরা নিজেরা উপস্থিত না থাকতে পারলেও উদ্ধবকে চিঠি লিখে শুভেচ্ছা জানিয়েছেনন তাঁরা। সোনিয়া গান্ধী চিঠিতে বিজেপির হুমকির রাজনীতির কথা স্মরণ করিয়ে দিয়েছে। একই সঙ্গে রাহুল তাঁর চিঠিতে অসাম্প্রদায়িক এবং গরিবদের সরকার গড়ার আহ্বান জানিয়েছেন।

সোনিয়ার চিঠি

সোনিয়ার চিঠি

সোনিয়া গান্ধী উদ্ধব ঠাকরেকে লেখা তাঁর চিঠিতে বিজেপির হুমকির রাজনীতিক কথা স্মরণ করিয়ে দিেয়ছেন। গোটা দেশ বিজেপির হুমকির রাজনীতির শিকার বলে লিখেছেন সোনিয়া। দেশের রাজনৈতিক আবহ বিষাক্ত হয়ে উঠেছে। দেশের অর্থনীতি ভেঙে পড়েছে। সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত দেশের কৃষকরা। যে সিদ্ধান্তে তিন দল এক মত হয়েছেন সেটা যেন পূরণ হয় এমনই বার্তা দিয়েছেন সোনিয়া। মহারাষ্ট্রে সফল জোট সরকার গড়ার শুভেচ্ছা জানিয়েছেন সোনিয়া।

শিবসেনার ক্ষমতায়ন

শিবসেনার ক্ষমতায়ন

এই প্রথম মহারাষ্ট্রে সরকার গড়ছে শিবসেনা। মুখ্যমন্ত্রী পদে বসছে শিবসেনার নেতা। অভিমান ত্যাগ করে ভাইয়ের শপথ গ্রহন অনুষ্ঠানে হাজির হয়েছেন রাজ ঠাকরেও। ঐতিহাসিক মুহূর্তের সাক্ষী হতে উপস্থিত রয়েছেন রাজনৈতিক জগতের তাবড় বড়নেতা নেত্রীরা। শিবসেনা-কংগ্রেস-এনসিপি জোটের সরকার ঘিরে নতুন আশার আলো দেখছে মহারাষ্ট্র।

English summary
Sonia Gandhi wish Uddhav in a letter
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X