• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা আতঙ্কের আবহে অর্থনৈতিক পরিস্থিতি নিয়ে সোনিয়ার কড়া বার্তা মোদী শিবিরের প্রতি

দেশ জুড়ে যখন প্রবল সংকট দানা বেঁধেছে করোনা আতঙ্কের জেরে তখন মুখ খুললেন সোনিয়া গান্ধী। সরকারকে আসন্ন আর্থিক দুরবস্থা কাটিয়ে তুলতে একাধিক ব্যবস্থা নেওয়ার পরামর্শ দিয়েছেন তিনি।

সোনিয়া বলেন

সোনিয়া বলেন

ছোট, বড়, মাঝারি সমস্ত রকমের ব্যবসায়িক ক্ষেত্রে বড়সড় সমস্যা আসতে চলেছে। করোনা ভাইরাসের জেরে সমস্যায় পড়তে পারেন বহু মানুষ। এমন পরিস্থিতিতে সরকারের প্রতি বিশেষ ব্যবস্থা নেওয়ার আর্জি জানিয়েছেন সোনিয়া।

সেক্টর অনুযায়ী ব্যবস্থা

সেক্টর অনুযায়ী ব্যবস্থা

সোনিয়ার দাবি, দেশের আর্থিক ক্ষেত্রের প্রতিটি সোক্টর অনুযায়ী ব্যবস্থা নিতে হবে। আর তারজন্য যা যা প্রয়োজন তাই সরকারকে করতে হবে । এক্ষেত্রে কর , ঋণের বোঝা সংক্রান্ত ক্ষেত্রেও সাধারণ মানুষের ওপর যেন সরকার চাপ না ফেলে, তার চেষ্টা করতে হবে।

 এর আগে সরকারকে কড়া বার্তা

এর আগে সরকারকে কড়া বার্তা

'আমি বহুদিন ধরেই সরকারকে সতর্ক করছি যে একটি বড়সড় সুনামি আসছে। আর তারা (সরকার) জানেই না যে কীভাবে এটাকে সামলাতে হবে। ভারত নিজেকে প্রস্তুত রাখুক। শুধু কোভিড ১৯ এর জন্যই নয়, অর্থনৈতিক ধ্বংসলীলার জন্যও।...' এদিন মোদী সরকারকে এমনই বার্তা দিয়েছেন রাহুল গান্ধী।

 সোনিয়ার পথেই রাহুলের বার্তা

সোনিয়ার পথেই রাহুলের বার্তা

সোনিয়ার মতোই এর আগে রাহুল গান্ধী বার্তা দেন, অর্থনৈতিক বিপজ্জনক পরিস্থিতি নিয়ে রাহুল গান্ধী এদিন ক্রমাগত সুর চড়াতে থাকেন। তিনি বলেন, 'আমি বারবার বলছি , আমার কথা কেউ শুনছেন না। আমাদের আগামী ছয় মাস যে কোন যন্ত্রণার মধ্যে দিয়ে যেতে হবে , তা ভাবা যাচ্ছে না।'

English summary
Sonia Gandhi urges governmental steps to curb corona crisis
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X