India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বিজেপি নয় কংগ্রেস নেতাদের গন্তব্য এখন আপ! নির্বাচনের আগে সনিয়া ঘনিষ্ঠ নেতার ছেলে খোলা রাখছেন সব বিকল্প

Google Oneindia Bengali News

দলের মধ্যে বিদ্রোহীদের ঐক্যের বার্তা দিলেও বিক্ষোভে রাশ টানতে পারছে না কংগ্রেস (Congress)। কম বেশি অসন্তুষ্ট প্রায় সব রাজ্যের প্রায় সব নেতাই। আর হবে নাই বা কেন? রাজ্যে রাজ্যএ কংগ্রেস ক্ষমতা হারানোর পরে এবার ১৭ রাজ্য থেকে রাজ্যসভায় কোনও প্রতিনিধি নেই কংগ্রেসের। সেই পরিস্থিতিতে কংগ্রেসের নেতারা এবার অরবিন্দ কেজরিওয়ালের (Arvind Kejriwal) আপকেই (aap) বেছে নিচ্ছেন। কেই আবার সব পথ খোলা রাখছেন ভবিষ্যতের জন্য। এর মধ্যে সনিয়া গান্ধী (Sonia Gandhi) কিংবা রাহুল গান্ধী ঘনিষ্ঠ নেতা কিংবা তাঁদের সন্তানরা রয়েছেন।

অসন্তোষ প্রকাশ ফয়জলের

পঞ্জাবের পরে কংগ্রেসের অভ্যন্তরে ঝাড়খণ্ড নিয়েও সমস্যা তৈরি হয়েছে। সেই পরিস্থিতি দলের বর্তমান অবস্থান নিয়ে অসন্তোষ প্রকাশ করেছেন সনিয়া গান্ধীর খুব কাছের বলে পরিচিত গুজরাতের কংগ্রেস নেতা প্রয়াত আহমেদ প্যাটেলের ছেলে ফয়জাল। সোশ্যাল মিডিয়া পোস্ট করে তিনি বলেছেন, অপেক্ষা করে তিনি ক্লান্ত। তিনি বলেছেন, কংগ্রেসর শীর্ষনেতৃত্ব গুজরাত নিয়ে মোটেই উৎসাহিত নয়। গুজরাতের বিধানসভা নির্বাচনের আর একবছরও বাকি নেই। সেই পরিস্থিতি ফয়জাল প্যাটেলের এই অসন্তোষ নিয়ে জল্পনা তৈরি হয়েছে। সব বিকল্প তিনি খোলা রাখছেন বলে জানিয়েছেন।

দলের প্রচারে যোগ দেবেন বলে জানিয়েছিলেন

এর আগে মার্চের শেষে করা এক টুইটে ফয়জাল প্যাটেল বলেছিলেন ১ এপ্রিল থেকে ভারুচ এবং নর্মদা জেলার সাতটি বিধানসভা এলাকায় সফর করবেন তিনি। তাঁর টিম বর্তমান রাজনৈতিক পরিস্থিতি বিবেচনা করে ৭ টি আসন জয়ে যদি কোনও বড় পরিবর্তনের দরকার হয়, তা করবেন বলেও জানিয়েছিলেন।

আপে যোগ দেওয়ার জল্পনা

আপে যোগ দেওয়ার জল্পনা

এদিনের টুইটের পরেই দিল্লির মুখ্যমন্ত্রী এবং আপ নেতা অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গে ফয়জাল প্যাটেলের একটি ছবি ভাইরাল হয়েছে। যা থেকে মনে হচ্ছে ফয়জাল প্যাটেল আপের দিকে ঝুঁকে পড়েছেন। এবং ডিসেম্বরে গুজরাতের নির্বাচনে তিনি আপের হয়ে প্রতিদ্বন্দ্বিতা করতে পারেন বলেও মনে করা হচ্ছে।

বিজেপি নয় কংগ্রেস নেতাদের গন্তব্য এখন আপ

বিজেপি নয় কংগ্রেস নেতাদের গন্তব্য এখন আপ

একটা সময়ে দেখা গিয়েছে রাহুল গান্ধীর ঘনিষ্ঠ বলে পরিচিত জ্যোতিরাদিত্য সিন্ধিয়া, জিতিন প্রসাদের মতো নেতারা কংগ্রেস ছেড়ে বিজেপিকেই বেছে নিয়েছিলেন। কিন্তু এবার পঞ্জাবের ভোটে আপের বিপুল জয়লাভের পরে দলবদলে ইচ্ছুক নেতারা হয়তো অন্য কিছু ভাবছেন। একদিন আগেই হরিয়ানার কংগ্রেস নেতা অশোক তানোয়ার আপ-এ যোগ দিয়েছিলেন। তিনি অবশ্য এর ংধ্যে মাস দুয়ের মতো তৃণমূলেও কাটিয়ে গিয়েছেন। সৎ রাজনীতি এবং শক্তিশালী শাসনের পক্ষে হওয়ার জন্যই তিনি আপে যোগ দিলেন বলে জানিয়েছিলেন।

১০ রাজ্যে ৫ দিন তীব্র তাপপ্রবাহের পূর্বাভাস! হলুদ ও কমলা সতর্কতা জারি করল আবহাওয়া দফতর১০ রাজ্যে ৫ দিন তীব্র তাপপ্রবাহের পূর্বাভাস! হলুদ ও কমলা সতর্কতা জারি করল আবহাওয়া দফতর

English summary
Sonia Gandhi loyal Congress leader Ahmed Patel's son Faisal Patel may join aap before Gujarat Assembly Election
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X