• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ফের করোনা আক্রান্ত সোনিয়া গান্ধী! আরোগ্য কামনায় টুইট নেতৃত্বের

Google Oneindia Bengali News

দেশে নতুন করে আতঙ্ক বাড়াচ্ছে করোনা! কয়েকটি রাজ্যে নতুন করে বাড়তে চলেছে সংক্রমণের হার। এই অবস্থায় স্বাধীনতা দিবসকে মাথায় রেখে যে কোনও ধরণের জমায়েত নিয়ে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। সম্প্রতি কেন্দ্রের তরফে এই নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

আর এর মধ্যেই ফের একবার করোনা আক্রান্ত হলেন কংগ্রেসের অন্তর্বর্তী সভাপতি সোনিয়া গান্ধী। যা নিয়ে নতুন করে আতঙ্ক তৈরি হয়েছে। ইতিমধ্যে তাঁকে আইসোলেশনে রাখা হয়েছে বলেই জানা যাচ্ছে।

সোনিয়া গান্ধীর কোভিড-১৯ পরীক্ষার রিপোর্ট পজিটিভ

সোনিয়া গান্ধীর কোভিড-১৯ পরীক্ষার রিপোর্ট পজিটিভ

নতুন করে বেশ কিছু শারীরিক সমস্যা তৈরি হয়। করোনা পরীক্ষা করা হলে রিপোর্ট পজিটিভ আসে। এমনটাই জানিয়েছেন সাংসদ এবং সাধারণ সম্পাদক জয়রাম রমেশ। সোশ্যাল মিডিয়াতে এই বিষয়ে বার্তা দিয়েছেন তিনি। টুইটে কংগ্রেস নেতা লিখেছেন, 'আজ কংগ্রেস সভাপতি সোনিয়া গান্ধীর কোভিড-১৯ পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে'। শুধু তাই নয়, সরকারের বেঁধে দেওয়া স্বাস্থ্য বিধি মেনে তিনি আইসোলেশনে রয়েছেন বলেও জানানো হয়েছে ওই টুইট বার্তায়।

দ্বিতীয়বার করোনা আক্রান্ত হলেন সোনিয়া

দ্বিতীয়বার করোনা আক্রান্ত হলেন সোনিয়া

এই নিয়ে দ্বিতীয়বার করোনা আক্রান্ত হলেন সোনিয়া গান্ধী। মাত্র কয়েকমাসের ব্যবধানে ফের আক্রান্ত হলেন তিনি। গত জুন মাসে করোনা আক্রান্ত হয়েছিলেন কংগ্রেস সভানেত্রী। সেই সময় বেশ কয়েকদিন হাসপাতালেও কাটাতে হয় তাঁকে। শারীরিক অবস্থা কিছুটা উন্নতি হওয়াতে হাসপাতাল থেকে ছাড়া পান সোনিয়া গান্ধী। যদিও বিশ্রামের থাকার পরামর্শ চিকিতসকরা দিলেও তা তিনি সেভাবে নেননি বলেই খবর। এরপরেই একের পর এক দলীয় কর্মসূচীতে অংশ নেন তিনি। এমনকি ন্যাশানাল হেরাল্ড মামলাতে তাঁকে জেরাও করেন তদন্তকারীরা।

উদ্বেগ প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী

উদ্বেগ প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী

তবে নতুন করে করোনা আক্রান্ত সোনিয়া গান্ধী। খবর সামনে আসার পরেই উদ্বেগ ছড়িয়েছে দলের মধ্য। এমনকি নেতা-কর্মীদের মধ্যেও উদ্বেগ ছড়িয়েছে বলে জানা যাচ্ছে। কংগ্রেস পার্টির অন্তর্বর্তী সভাপতির স্বাস্থ্য নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট। এমনকি দ্রুত আরোগ্য কামনা করেছেন তিনি। গেহলট টুইট করেছেন যে সোনিয়া গান্ধীর কোভিড-১৯ পরীক্ষা পজিটিভ এসেছে। শুধু তাই নয়, একাধিক কংগ্রেস নেতা সোনয়া গান্ধীর সুস্থতা কামনা করে টুইট করেছেন। জানা যাচ্ছে, গত কয়েকদিন ধরে সোনিয়া গান্ধীর আশেপাশে যারা এসেছেন সবাইকে আইসোলেশনে রাখা হয়েছে বলে জানা যাচ্ছে। তবে রাহুল গান্ধী এবং প্রিয়াঙ্কা গান্ধী সুস্থ রয়েছেন বলেই জানা জাছে।

বিরত থাকার পরামর্শ দিল কেন্দ্র।

বিরত থাকার পরামর্শ দিল কেন্দ্র।

ভারতে দৈনিক গড়ে ১৫,০০০ মানুষ করোনায় আক্রান্ত হচ্ছেন। দিল্লি, মুম্বইয়ে এক ধাক্কায় করোনায় সংক্রমণের হার অনেকটা বেড়ে গিয়েছে। এছাড়াও বেশ কিছু রাজ্য করোনা সংক্রমণে উদ্বেগ বাড়াচ্ছে। এই পরিস্থিতিতে স্বাধীনতা দিবস উপলক্ষ্যে বড় ধরনের জমায়েত থেকে বিরত থাকার পরামর্শ দিল কেন্দ্র।

English summary
Sonia Gandhi is covid positive again, congress leaders wish recovery
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X