Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

হিমাচলে প্রচারে গিয়ে অসুস্থ সনিয়া, ভর্তি দিল্লির হাসপাতালে

  • Written By: Dibyendu
Subscribe to Oneindia News

পেটের গণ্ডগোলের জেরে গুরুতর অসুস্থ হয়ে দিল্লির হাসপাতালে ভর্তি কংগ্রেস সভানেত্রী সনিয়া গান্ধী। ভোট প্রচারে হিমাচল প্রদেশে গিয়ে ফিরে আসতে হয় তাঁকে। এই মুহূর্তে সনিয়া ভাল আছেন বলে জানিয়েছেন পুত্র রাহুল।

হিমাচলে প্রচারে গিয়ে অসুস্থ সনিয়া, ভর্তি দিল্লির হাসপাতালে

৭০ বছরের সনিয়া পর্যবেক্ষণে রয়েছেন। জানিয়েছেন দিল্লির স্যার গঙ্গারাম হাসপাতালের চিকিৎসক ডিএস রানা। শুক্রবার বিকেল পাঁচটায় সনিয়া গান্ধীকে এই হাসপাতালে ভর্তি করা হয়।

কংগ্রেস সহসভাপতি রাহুল গান্ধী টুইটে জানিয়েছেন, পেটের গণ্ডগোলে কষ্ট পাচ্ছিলেন তাঁর মা। এই মুহূর্তে তিনি ভাল আছেন।

দেশের হাতে গোনা যে কটি রাজ্যে ক্ষমতায় রয়েছে কংগ্রেস, তার মধ্যে হিমাচল প্রদেশ অন্যতম। আগামী ৯ নভেম্বর সেখানে নির্বাচন। পরবর্তী সরকার ঠিক করে নেবে রাজ্যের জনগণ। অন্যতম তারকা প্রচারক হিসেবে, সনিয়াকে নির্বাচন করেছে তার দল। ভোটের ফল জানা যাবে ১৮ ডিসেম্বর।

গত বেশ কয়েকবছর ধরে অসুস্থ সনিয়া গান্ধী। অসুবিধা মনে করলেই তিনি আমেরিকায় যান চিকিৎসার জন্য। কিন্তু দলের পক্ষ থেকে কোন ধরনের অসুস্থতায় তিনি ভুগছেন তা কখনই জানানো হয়নি। পুত্র রাহুলই যে তাঁর স্থলাভিষিক্ত হবেন, তা দিন কয়েক আগে নিজেই জানিয়েছেন সনিয়া। কিন্ত গত কয়েকবছর ধরেই রাহুলকেই দলের দায়িত্ব দেওয়ার জন্য দরবার করে আসছে কংগ্রেস নেতৃত্ব।

এর আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সংসদীয় কেন্দ্র বারাণসীতে প্রচার চালানোর সময় অসুস্থ হয়ে পড়েচিলেন কংগ্রেস সভানেত্রী সনিয়া গান্ধী। সেই সময় তাঁর কাঁধে চোট লেগেছিল। বেশ কয়েক সপ্তাহ হাসপাতালে ভর্তি ছিলেন সনিয়া গান্ধী।

English summary
Sonia Gandhi Hospitalised in Delhi, maa is better, tweets rahul Gandhi. Sonia Gandhi has been unwell for several years and travels to the US intermittently for treatment.
Please Wait while comments are loading...