• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অযোধ্যা মামলার রায়দান নিয়ে জরুরি বৈঠক ডাকলেন সোনিয়া গান্ধী

অযোধ্যা মামলার রায়দানের পর দলের অবস্থান কী হবে ত পর্যালোচনা করতে কংগ্রেস ওয়ার্কিং কমিটির জরুরি বৈঠক ডেকেছেন সভানেত্রী সোনিয়া গান্ধী। ৯.৪৫ মিনিট থেকে শুরু হয়ে গিয়েছেল বৈঠক। রবিবার এই বৈঠক হওয়ার কথা ছিল। কিন্তু সুপ্রিম কোর্ট রায়দান এগিয়ে আনায় বৈঠক এগিয়ে আনেন সোনিয়া।

অযোধ্যা মামলার রায়দান নিয়ে জরুরি বৈঠক ডাকলেন সোনিয়া গান্ধী

আগেই কংগ্রেসের পক্ষ থেকে নির্দেশিকা জারি করে দলের নেতাদের প্রকাশ্যে অযোধ্যা মামলার রায়দান নিয়ে কোনও মন্তব্য করতে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। অযোধ্যার রায়দানের পর দলের অবস্থান কী হবে এই নিয়ে বৈঠকে বসেছে হাইকমান্ড। সেখানে ওয়ার্কিং কমিটির সব সদস্যরা উপস্থিত রয়েছেন।

অযোধ্যা মামলার রায় ঘোষণার আগেই রাম মন্দির নিয়ে বিজেপিকে খোঁচা শিবসেনার

দীর্ঘ ২৯ বছরের পর অবশেষে আজ অযোধ্যার বিতর্কিত জমি মামলার রায়দান হতে চলেছে। প্রধান বিচারপতি রঞ্জন গগৈয়ের নেতৃত্বাধীন পাঁচ বিচারপতির বেঞ্চ সকাল সাড়ে দশটা নাগাদ ঐতিহাসিক মামলার রায়দান করবে। তার আগেই উত্তর প্রদেশ, মধ্য প্রদেশ, কর্নাটক সহ একাধিক রাজ্য চূড়ান্ত সতর্কতা জারি করা হয়েছে। একাধিক এলাকায় জারি হয়েছে ১৪৪ ধারা। অযোধ্যায় চলছে আধা সেনার টহলদারি। সেখানকার বাসিন্দাদের কোনও রকম প্ররোচনায় পা না দেওয়ার অনুরোধ জানানো হয়েছে। দেশবাসীকে শান্তি বজায় রাখার আবেদন জানিয়েছে বিভিন্ন রাজনতিক দলগুলি।

শিয়রে অযোধ্যা রায়, বিজেপি হেডকোয়ার্টারে জরুরি বৈঠক ডাকলেন অমিত শাহ

English summary
Sonia Gandhi has summoned a meeting of the party's working committee on Ayodhya Verdict
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X