• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিশ্বাসঘাতকদের জেতাবেন না, তোলেঙ্গানা ভোটের আগে টুইটে ভিডিও-বার্তা সোনিয়ার

তেলেঙ্গানাবাসীর জন্য টুইটে এক ভিডি-বার্তা পাঠালেন ইউপিএ চেয়ারপার্সন সোনিয়া গান্ধী। আর্জি জানালেন কংগ্রেসকে জেতানোর। সোনিয়ার পরামর্শ, রাজ্যের ভালোর জন্য নিজের ভোট নির্ধারণ করুন। কেননা রাজ্যের ভবিষ্যৎ আপনাদেরই হাতে। তেলেঙ্গানা নতুন রাজ্য হওয়ার পর দ্বিতীয় ভোট। তাই বিশ্বাসঘাতকদের ভোট না দেওয়ার আহ্বান সোনিয়া গান্ধীর।

কর্তব্যপরায়ণ প্রজার মতো রাজ্যের স্বার্থ

কর্তব্যপরায়ণ প্রজার মতো রাজ্যের স্বার্থ

তেলেঙ্গানাবাসীর উদ্দেশ্যে কংগ্রেস সাংসদ তথা ইউপিএ চেয়ারপার্সন বলেন, রাজ্যের ভালোর স্বার্থে প্রত্যেক ভোটারের উচিত কর্তব্যপরায়ণ প্রজার মতো রাজ্যের ভালোর স্বার্থে ভোট দেওয়া। আপনারাই ঠিক করুন কাকে ভোট দেওয়া উচিত, কে আপনাদের ভবিষ্যৎ ভালো করে গড়তে পারে। তাঁকেই ভোট দিন। কারণ রাজ্যবাসীর ভোট শুধু রাজ্যের ভালোর জন্যই।

কংগ্রেসকে জেতান, ইউপিএকে জেতান

আর একদিন পরেই ভোট। তেলেঙ্গানার ভবিষ্যৎ নির্ধারণ হবে এই ভোটে। নতুন রাজ্যকে সঠিক দিশায় গড়ে তুলতে কোনটা উচিত, কোনটা উচিত নয়, নিশ্চয়ই আজ বুঝতে পারছেন তেলেঙ্গানাবাসী। তাঁদের কাছে আরও একবার আর্জি, শাসককে হারিয়ে কংগ্রেস নেতৃত্বাধীন ইউপিএ জোটকে জয়ী করুন। এর ফলে কংগ্রেস, টিডিপি, সিপিআই বা তেলেঙ্গানা জনসমিতির শুধু লাভ হবে না, সর্বোপরি লাভ হবে তেলেঙ্গানার।

তেলেঙ্গানারা স্বার্থে কাজ করবে কংগ্রেস

তেলেঙ্গানারা স্বার্থে কাজ করবে কংগ্রেস

কংগ্রেসের প্রাক্তন সুপ্রিমো তথা বর্তমান ইউপিএ চেয়ারপার্সন সোনিয়া গান্ধীর দাবি, কংগ্রেসই একমাত্র পারে রাজ্যকে সঠিক দিশা দিতে। তেলেঙ্গানার স্বার্থে কাজ করবে কংগ্রেস। এই চার, সাড়ে চার বছরে তেলেঙ্গানার যে সঠিক পথে এগোয়নি, তার উন্নয়নে কোনও সুচিন্তিত পরিকল্পনা করা হয়নি, তা বুঝতে পারছেন আপনারা। তাই এবার আর ভুল নয়, তেলেঙ্গানার জন্য সঠিক পথ বেছে নিতে হবে তেলেঙ্গানাবাসীকে।

টিআরএস প্রধান বিশ্বাসঘাতক তকমা

টিআরএস প্রধান বিশ্বাসঘাতক তকমা

এবার তেলেঙ্গানা রাষ্ট্রীয় সমিতি অর্থাৎ টিআএস কোনও জোটে যায়নি। কংগ্রেসের সঙ্গেও জোট করেনি, জোট করেনি বিজেপির সঙ্গেও। তবু কংগ্রেসের দাবি, টিআরএস প্রধান কেসি রাওয়ের গোপন আঁতাত রয়েছে বিজেপির সঙ্গে। সোনিয়া গান্ধী এদিন কেসি রাওকে বিশ্বাসঘাতর বলে অভিহিত করেন। তাঁর কথায়, সাড়ে চার বছর আগে তেলেঙ্গানার সৃষ্টি। এর পিছনে কংগ্রেস ও আমার ভূমিকা ছিল। কিন্তু ক্ষমতা দখলের পর রাজ্যের শাসকদল বিশ্বাসঘাতকতা করেছে।

[আরও পড়ুন:মুখ্যমন্ত্রীর স্বাস্থ্য নিয়ে রিপোর্ট দাবি! আদালতের নির্দেশে 'বেকায়দায়' সরকার]

নবগঠিত তেলেঙ্গানায় ক্ষোভ রাজ্যবাসীর

নবগঠিত তেলেঙ্গানায় ক্ষোভ রাজ্যবাসীর

নবগঠিত রাজ্য তেলেঙ্গানায় রাজ্য সরকারের প্রতি ক্ষোভ তৈরি হয়েছে রাজ্যবাসীর সেই ক্ষোভকেই কাজে লাগাতে মরিয়া সোনিয়া গান্ধী। তাঁর আর্জি, সুযোগ এসেছে তেলেঙ্গানার মানুষ নিজের কর্তব্য পালন করুন। সুনিশ্চিত করুন রাজ্যের ভবিষ্যৎ।

[আরও পড়ুন:রাফালে মোকাবিলায় অপারেশন ইউনিকর্ন! লোকসভা নির্বাচনের আগে মোদী হাতে অস্ত্র]

English summary
UPA chairperson Sonia Gandhi gives video message over tweet before Telengana Election. She requests to give vote for Congress,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X