• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বাবা শিন্ডের চেয়ারে বসে ছেলে শ্রীকান্ত! মুখ্যমন্ত্রীকে রাজধর্ম মনে করাল বিরোধীরা

  • |
Google Oneindia Bengali News

মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিণ্ডের চেয়ারে বসে ছেলে শ্রীকান্ত শিন্ডে! আর সেই ছবিই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল। ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে, মুখ্যমন্ত্রীর ছেলে তথা লোকসভার সাংসদ শ্রীকান্ত বসে রয়েছেন বাবা একনাথের চেয়ারে। আর এই ছবি সামনে আসতেই শুরু হয়েছে জোর রাজনৈতিক তরজা।

মুখ্যমন্ত্রীকে রাজধর্ম মনে করাল বিরোধীরা

শাসক শিন্ডে শিবিরকে একহাত নিয়েছে বিরোধীরা। শুরু হয়েছে জোর রাজনৈতিক বিতর্ক। তীব্র অস্বস্তিতে পড়েছেন মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে। যদিও তাঁর দাবি, এই ছবি বাড়িতে নেওয়া হয়েছে।

অন্যদিকে এই ছবি সামনে আসার পর তীব্র অস্বস্তি পড়েছেন শ্রীকান্ত শিন্ডে। যদি তাঁর দাবি, সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া ছবি বাড়িতে নেওয়া। তাঁর বাবা একনাথ শিণ্ডের জন্যে নির্ধারিত কোনও চেয়ারে তিনি বসেননি বলেও দাবি করেছেন ছেলে শ্রীকান্ত। শুধু তাই নয়, এটি মুখ্যমন্ত্রীর জন্যে নির্ধারিত বাড়ির ছবিও নয় বলেও দাবি তাঁর।

শ্রীকান্তের কথা মতো এটি ঠানের তাঁর ব্যক্তিগত বাসভবনের অফিসের চেয়ারে বসার ছবি। কিন্তু এত সহজে বিষয়টি ছাড়তে নারাজ বিরোধীরা।

এনসিপি মুখপাত্র রবিকান্ত ভার্পে শিবসেনার প্রতিষ্ঠাতা বালাসাহেব ঠাকরের ছবির বিপরীতে একটি চেয়ারে বসা শ্রীকান্তের একটি ছবি টুইট করেছেন। ছবির নীচে এবং চেয়ারের পিছনে একটি বোর্ডে 'মহারাষ্ট্র সরকার-মুখ্যমন্ত্রী' লেখা ছিল।

তাকে সুপার সিএম হিসাবে বর্ণনা করে এনসিপি নেতা বলেছিলেন, "এটা কেমন রাজধর্ম?" অন্যদিকে শিবসেনা নেতা পিয়াংকা চতুবেদি জানিয়েছেন, তাঁর সহানুভূতি উপ-মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিসের সঙ্গে, যিনি মুখ্যমন্ত্রীর চেয়ার নিয়ে মজা করেছেন।

অন্যদিকে আদিত্য ঠাকরের প্রসঙ্গে করে শিবসেনা নেত্রী লিখছেন, আদিত্য ঠাকরে মন্ত্রী হয়ে দায়িত্বের সঙ্গে পরিস্থিতি সামলেছেন। কিন্তু শ্রীকান্ত না মন্ত্রী না বিধায়ক বলে আক্রমণ নেত্রীর। প্রিয়াঙ্কা চতুর্বেদী টুইট করেছেন, "মহারাষ্ট্রের ডেপুটি মুখ্যমন্ত্রীর প্রতি আমার সহানুভূতি, যিনি চেয়ার থেকে ঠাট্টা করতে এবং নিজেকে ক্ষমতায় রাখার জন্য এটি করেছেন।"

উল্লেখ্য, গত কয়েকমাস আগেই সরকার বদল ঘটে। ঠাকরের হাত থেকে সরকার চলে যায় একনাথ শিন্ডের হাতে। এরপর নিজেকেই আসল শিবসেনা নেতা হিসাবে পরিচয় দাও। যা নিয়ে যাবতীয় রাজনৈতিক বিতর্ক তৈরি হয়। সেই সময় বিদ্রোহী শিবসেনা নেতাদের সামলাতে অনেকটাই সামনে আসতে দেখা যায় একনাথ শিন্ডের ছেলে শ্রীকান্তকে। আর এর মধ্যেই এবার মুখ্যমন্ত্রীর চেয়ারে বসে কাজ করার ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়াতে। আর তা নিয়েই যাবতীয় বিতর্কের সূত্রপাত মহারাষ্ট্রের রাজনীতিতে।

English summary
Son of chief minister Eknath Shinde sitting on chair goes viral pic
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X