• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সরকারি হাসপাতালের মধ্যে সাপে কাটা রোগীর চিকিৎসা করছেন তান্ত্রিক

হাসপাতালে চিকিৎসক নয়, বরং রোগীর চিকিৎসা করছেন ওঝা। এমনই চাঞ্চল্যকর ঘটনা ঘটল মধ্যপ্রদেশের শেওপুর জেলার এক সরকারি হাসপাতালে। সাপে কাটা রোগীর চিকিৎসা করাতে হাসপাতালের মধ্যেই সেই তান্ত্রিক আসেন এবং নিম গাছের ডাল দিয়ে তিনি ঝাঁড়ফুঁক করেন। এই ঘটনা সামনে আসতেই তীব্রভাবে সমালোচনার মুখে পড়েছে ওই সরকারি হাসপাতাল।

সাপে কাটা রোগীর চিকিৎসায় ওঝা

তান্ত্রিক পুরুষোত্তম বৈরয়া কুসংস্কারচ্ছন্ন হয়ে সাপে কাটা রোগী যোগেন্দ্র সিং রাঠোরকে নিয়ে হাসপাতালের জরুরি বিভাগে ধর্মীয় অনুষ্ঠান করছিলেন। বৃহস্পতিবার প্রায় ১৫–২০ মিনিট ধরে এই নাটক চলে। অবাক করার বিষয় হলো, হাসপাতালের কর্মীরা তাতে বাধা না দিয়ে বরং নিঃশব্দ দর্শকের ভূমিকায় ছিলেন। স্থানীয় এক সাংবাদিক হাসপাতালে এসে পড়ায় গোটা ঘটনাটি থেমে যায়। রোগী গোটা ঘটনাটি ওই সাংবাদিককে জানান এবং বলেন যে ওই তান্ত্রিক তাঁর পরিবারের সদস্য। সাংবাদিককে দেখে ওই তান্ত্রিক রোগীর ঘর ছেড়ে চলে যান কিন্তু ক্যামেরার সামনে তিনি দাবি করেন যে তাঁর চিকিৎসায় রোগী সুস্থ হয়ে উঠেছে। এই ঘটনার ভিডিও প্রকাশ্যে আসার পরই ঘটনাটি সবাই জানতে পারে।

জানা গিয়েছে, সাপে কাটা রোগীকে হাসপাতালের কর্মীরা যথাযথ ওষুধ ও চিকিৎসা দেওয়ার পরও ওই তান্ত্রিক রোগীর ঘরে ঢুকে তাঁর কার্যকলাপ শুরু করে। হাসপাতালের মেডিক্যাল অফিসার ডাঃ এসএন বিন্দাল গোটা ঘটনাটি না জানার ভান করে বলেন, '‌আপনাদের কাছ থেকেই আমি ঘটনাটি শুনলাম। আমি ঘটনাটি খতিয়ে দেখব এবং দোষীদের বিরুদ্ধে যথাযথ পদক্ষেপ করা হবে।’‌

English summary
The Tantric claims that the patient is healed by his treatment
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X