• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

মোদীর মা'কে অপমান! আপ নেতাকে ভোটেই জবাব দেওয়ার হুঁশিয়ারি স্মৃতি ইরানির

বড় ধাক্কা আম আদমি পার্টির! জামিন মিলতেই গুজরাত আপ প্রধান গোপাল ইটালিয়াকে নিশানা করলেন স্মৃতি ইরানি। শুধু তাই নয়, নরেন্দ্র মোদী এবং তাঁর মা হিরা ব্যান সম্পর্কে কু-মন্তব্য করায় আপ প্রধানকে কড়া ভাষায় আক্রমণ করেন কেন্দ্রীয় ম
  • |
Google Oneindia Bengali News

বড় ধাক্কা আম আদমি পার্টির! জামিন মিলতেই গুজরাত আপ প্রধান গোপাল ইটালিয়াকে নিশানা করলেন স্মৃতি ইরানি। শুধু তাই নয়, নরেন্দ্র মোদী এবং তাঁর মা হিরা ব্যান সম্পর্কে কু-মন্তব্য করায় আপ প্রধানকে কড়া ভাষায় আক্রমণ করেন কেন্দ্রীয় মন্ত্রী। নোংরা ভাষায় জনক বলেও আক্রমণ তাঁর।

আপ নেতাকে ভোটেই জবাব দেওয়ার হুঁশিয়ারি স্মৃতি ইরানির

বলে রাখা প্রয়োজন, একটি ভিডিওতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আক্রমণ করেন গোপাল ইটালিয়া। এমনকি প্রধানমন্ত্রীর মা'কেও আক্রমণ শানান তিনি। আর এরপরেই আজ বৃহস্পতিবার জাতীয় মহিলা কমিশনের দফতরে হাজিরা দিতে গিয়েছিলেন আম আদমি পার্টির গুজরাত প্রধান গোপাল। আর সেখানে গিয়েই আটক করা হয় তাঁকে।

আর তা নিয়ে শুরু হয়েছে জোর রাজনৈতিক চর্চা। কড়া ভাষায় বিজেপি এবং মোদী সরকারকে আক্রমণ শানিয়েছেন আপ সুপ্রিমো অরবিন্দ কেজরিওয়াল। শুধু তাই নয়, কেন গোটা বিজেপি গোপাল ইটালিয়ার পিছনে প্রশ্ন তুলেছেন দিল্লির উপ মুখ্যমন্ত্রী মণীশ শিশোদিয়াও।

বলে রাখা প্রয়োজন, সামনেই গুজরাট নির্বাচন। কার্যত মোদী-শাহের একেবারে শক্তঘাটি। আর সেখানেই এবার নজর আপ সুপ্রিমো অরবিন্দ কেজরয়ালের। পঞ্জাবের পর বিজেপির শক্ত ঘাঁটি দখল করতে মরিয়া তিনি। আর সেই লক্ষ্যে দফায় দফায় মোদী রাজ্যে ছুটে যাচ্ছেন কেজরি। সভা করছেন সেখানকার নেতৃত্বের সঙ্গে আলোচনা করে রণকৌশল তৈরি করছেন।

কার্যত আগামী গুজরাতের নির্বাচন ঘিরে একেবারে সরগরম রাজ্য-রাজনীতি। আর এর মধ্যেই গুজরাত আপ প্রধান গোপাল ইটালিয়ার আটকের ঘটনায় একেবারে নতুন করে বিতর্ক তৈরি হয়েছে। বলে রাখা প্রয়োজন, আপ নেতার যে ভিডিও ঘিরে এত বিতর্ক সেটি ২০১৯ সালের। যেখানে প্রধানমন্ত্রীকে নীচে আদমি বলে তুলোধোনা করতে শোনা যাচ্ছে গোপালকে।

এমনকি প্রধানমন্ত্রীর মাকেও আক্রমণ করে বলে অভিযোগ। আর সেই ভিডিও নতুন করে সামনে এসেছে। আর তা আসার পরেই জাতীয় মহিলা কমিশন গোপালকে নোটিশ পাঠায়। আর সেখানেই গোপালকে গ্রেফতার হতে হয়। বলে রাখা প্রয়োজন, মহিলা কমিশনের চেয়ারম্যান নাকি তাঁকে হাজতে পাঠানোর হুঁশিয়ারি দিছেন। এমন টুইট কমিশনে বসেই করেন গোপাল।

আর এরপরেই আটক। যা নিয়ে নয়া বিতর্ক। যদিও গোপাল ছাড়া পাওয়ার পরেই সেই ভিডিওকে রিটুইট করে কেজরিওয়াল এবং আপকে কড়া ভাষায় আক্রমণ শানান কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। সোশ্যাল মিডিয়াতে তিনি লিখেছেন, কেজরিওয়াল এবং গোপাল এখন হিরা বেনকে নিয়ে কু-কথা বলছেন। আমি কোনও উত্তেজনা চাই না। গুজরাটিদের ক্ষমতা কি সেটাও দেখাতে চাই না। কিন্তু এবার গুজরাটের ভোটেই বিচার হবে এবং মানুষই বিচার করবেন বলে টিওটে আক্রমণ স্মৃতির।

গান্ধীজীকে অসুর বানানো নিয়ে প্রথমবার মুখ খুললেন মমতা! বললেন, আমি ক্ষুব্ধ এবং লজ্জিতগান্ধীজীকে অসুর বানানো নিয়ে প্রথমবার মুখ খুললেন মমতা! বললেন, আমি ক্ষুব্ধ এবং লজ্জিত

English summary
Smriti irani tweets, attacks kejriwal as AAP leaders comments on Modis mother Hiraben
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X