• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

স্মৃতি ইরানির ঝাঁঝালো আক্রমণ কেজরিওয়ালকে! পারদ চড়ল দিল্লি নির্বাচনের

শনিবার সকাল হতেই দেশের রাজধানী দিল্লি উত্তেজনায় ফুটতে থাকে নির্বাচন ঘিরে। এদিন সকাল থেকেই দিল্লির বিভিন্ন বুথে ছিল ভোটারদের লম্বা লাইন। আর শনিবারের সকালেই মহিলাদের আরও বেশি করে ভোটদানে যোগ দেওয়ার বার্তা দেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। এরপরই কেজরিওয়ালের টুইট নিয়ে তাঁকে তুমুল কটাক্ষ করতে ছাড়েননি বিজেপির স্মৃতি ইরানি।

অরবিন্দ কেজরিওয়ালের টুইটে কী বলা হয়েছে?

এদিন সকালে অরবিন্দ কেজরিওয়াল একটি টুইটে দিল্লিবাসীর প্রতি আবেদন করে বলেন যে, 'ভোট দিতে অবশ্যই যাবেন। আর মহিলাদের বিশেষত আবেদন , যে তাঁরা যেমন বাড়ির দায়িত্ব সামলান তেমনই দেশ আর দিল্লির দায়িত্বও কাঁধে নিন। আর পুরুষদেরও নিয়ে যান ভোট দিতে।' একপরই তিনি লেখেন, ' কাকে ভোট দেবেন পুরুষদের সঙ্গে আলোচনা করে নিন।'

 স্মৃতি ইরানির তোপ

স্মৃতি ইরানির তোপ

কেজরিওয়ালের টুইটে মহিলাদের পুরুষদের সঙ্গে ভোট নিয়ে আলোচনা প্রসঙ্গে তোপ দাগেন স্মৃতি ইরানি। স্মৃতি ইরানির দাবি, ' আপনি মহিলাদের এতটাই কম সক্ষম মনে করেন যে, তাঁরা নিজেরা ভোটের বিষয়টি নির্ধারিত করতে পারবেন না? ' স্মৃতির তোপের পর থেকেই দিল্লি তে রাজনীতির পারদ তুঙ্গে ওঠে।

 দিল্লি নির্বাচন

দিল্লি নির্বাচন

এদিন দিল্লি নির্বাচনের ৭০ টি আসনের ভোটগ্রহণ শুরু হয়েছে। ভোট অঙ্ক যা বলছে, তাতে সরকার গড়তে প্রয়োজন ৩৬ টি আসনের। আর জনমত সমীক্ষা যা বলছে , তাতে দিল্লি নির্বাচনে ফের একবার ঝোড় ইনিংসে ব্যাট করে মসনদে ফিরতে চলেছেন কেজরিওয়ালের আম আদমি পার্টি।

English summary
Smriti Irani Slams Kejriwal Over Woman Vote Bank Issue .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X