• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জেলের পরিবেশ বাজে, ঘুম হচ্ছে না! একাধিক বায়নাক্কা কার্তির, অভিযোগ ওড়াল সিবিআই

আইএনএক্স মিডিয়া মামলায় শুক্রবার ফের কার্তির হেফাজতের মেয়াদ বাড়িয়ে ১২ মার্চ পর্যন্ত সিবিআইয়ের হেফাজতে পাঠানো হয়েছে কার্তি চিদাম্বরমকে। তবে হেফাজতে থাকতে গিয়ে কার্তি একাধিক অসুবিধার সম্মুখীন হচ্ছেন বলে আদালতে দাবি করেছেন তাঁর আইনজীবী অভিষেক মনু সিংভি। কার্তির বিরুদ্ধে একাধিক গুরুতর অভিযোগ এনেছে সিবিআই।

শরীর ভালো নেই

শরীর ভালো নেই

সিংভি জানিয়েছেন, গারদের ভিতরে ঘুম হচ্ছে না তাঁর মক্কেল কার্তির। স্বাস্থ্যও ভালো নেই। রক্তচাপের মাত্রা বেড়ে গিয়েছে। ওঠানামাও করছে। অভিযোগ, রাত আড়াইটে পর্যন্ত কার্তিকে জাগিয়ে রাখা হচ্ছে। আবার ভোর পাঁচটায় তুলে দিয়ে জেরা করা হচ্ছে।

জেলের প্রহরা

জেলের প্রহরা

অভিযোগের এখানেই শেষ নয়, মনু সিংভি বলেছেন, তাঁর মক্কেলকে অন্য একটি সেলে সরিয়ে নেওয়া হয়েছে। সেখানে চারজন রক্ষীকে প্রহরায় রাখা হয়েছে। সেই প্রহরীরা সারা রাত সেলের বাইরে তাস খেলেন। যার ফলে কার্তি ঘুমোতে পারছেন না।

বিমানের টিকিট

বিমানের টিকিট

এর আগে কার্তি গ্রেফতারির পরে চেন্নাই থেকে দিল্লি উড়িয়ে আনার পথে কার্তি প্রথম শ্রেণির টিকিটের আবদার করেন। সেই অনুরোধ সিবিআই মানেনি। তাকে সাধারণ টিকিটে দিল্লি উড়িয়ে আনা হয়।

পছন্দের খাবার

পছন্দের খাবার

এরপরে সিবিআই হেফাজতেও কার্তি নিজের পছন্দের খাবার খেতে চান। আদালতে আর্জিও করেন নিজের পছন্দের খাবার তিনি খেতে পারবেন কিনা। কার্তি বাড়ির খাবার খেতে চেয়েছিলেন। বিচারপতি সেক্ষেত্রে কটাক্ষ করে বলেন, সুইগি বা জোম্যাটো থেকে অর্ডার করে নেবেন।

English summary
Constantly under bright lights and not allowed to sleep is what Karti Chidambaram’s counsel told the Special CBI court which heard his remand application
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X