• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাবার বিজেপিতে যোগ নিয়ে কী বললেন সিন্ধিয়া পুত্র মহানআর্যমান

এতোদিনের সম্পর্ক বিচ্ছিন্ন করে বিজেপিতে যোগ দিতে চলেছেন গোয়ালিয়রের রাজা জ্যোতিরাদিত্য সিন্ধিয়া। বাবা মাধবরাও সিন্ধিয়ার জন্মদিনেই এই চরম সিদ্ধান্ত নিয়েছেন তিনি। বাবার এই সিদ্ধান্তকে পূর্ণ সমর্থন জানিয়ে যুবরাজ মহানআর্যমান সিন্ধিয়া (২৪) বলেেছন আমি গর্বিত।

বাবার সিন্ধান্তে গর্বিত ছেলে

বাবার সিন্ধান্তে গর্বিত ছেলে

সদ্য পড়াশোনা শেষ করেছেন গোয়ালিয়রের যুবরাজ মহানআর্যমান সিন্ধিয়া। বাবা জ্যোতিরাদিত্য সিন্ধিয়ার মতোই রাজনীতিতে তিনি যোগ দেবেন কিনা সেটা এখনও নিশ্চিত না হলেও বাবার পদক্ষেপকে সমর্থন জানিয়েছেন। গোয়ালিয়রের যুবরাজ বলেেছন, 'বাবার সিদ্ধান্তে গর্বিত। কংগ্রেস ছাড়া সহজ কাজ ছিল না বাবার পক্ষে। এই পদক্ষেপ করার জন্য সাহস দরকার। কিন্তু আমাদের পরিবার কোনওদিনই ক্ষমতা লোভী নয়। দেশে নজিরবিহিন পরিবর্তন আসবে'।

কংগ্রেস ছাড়লেন জ্যোতিরাদিত্য

কংগ্রেস ছাড়লেন জ্যোতিরাদিত্য

বিজেপিতে যোগ দিতে চলেছেন জ্যোতিরাদিত্য সিন্ধিয়া। গতকালই বাবামাধবরাজ সিন্ধিয়ার জন্মদিনের দিন কংগ্রেস থেকে পদত্যাগ করেন জ্যোতিরাদিত্য সিন্ধিয়া। লোকসভা ভোটের পর থেকে সিন্ধিয়ার সঙ্গে সম্পর্টে চিঁড় ধরেছিল কমলনাথের। সময়ের সঙ্গে সঙ্গে তা আরও প্রকট হতে শুরু করে। সূত্রের খবর একাধিকবার রাহুল গান্ধীর সঙ্গে দেখা করার চেষ্টা করেছিলেন জ্যোতিরাদিত্য। কিন্তু রাহুল দেখা করেননি। তারপরেই এই চরম সিদ্ধান্ত নেন গোয়ালিয়রের রাজা।

বিজেপিয়ে যোগ

বিজেপিয়ে যোগ

অনুগামী ১৯ জন বিধায়ককে নিয়ে আজই বিজেপিতে যোগ দিতে চলেছেন জ্যোতিরাদিত্য সিন্ধিয়া। সূত্রের খবর তিনি রাজ্য সভার টিকিট পেতে চলেছেন। এবার কেন্দ্রীয় মন্ত্রীও হতে পারেন জ্যোতিরািদত্য এমনই শোনা যাচ্ছে। তবে সবটাই জল্পনা। বিজেপি শিবির অবশ্য কংগ্রেসের এই নক্ষত্রপতনে ভীষণ খুশি।

কংগ্রেসে সিন্ধিয়াকে একঘরে করার পিছনে কি প্রিয়াঙ্কাকে রাজ্যসভায় পাঠানোর অঙ্ক!

English summary
Sindia son support father decition
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X