• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফের পাকিস্তানে যাওয়ার আবদার করলেন সিধু

৯ নভেম্বর কর্তারপুর করিডর উদ্বোধন অনুষ্ঠানে পাকিস্তানের পক্ষ থেকে কংগ্রেস সাংসদ নভজ্যোৎ সিং সিধুকে প্রথম আমন্ত্রণপত্র পাঠানো হয়েছিল। ইমরান খানের সেই নিমন্ত্রণ রক্ষা করতে পাকিস্তানে যাওয়ার আবদার করেছেন সিধু। তিনি এ বিষয়ে বিদেশমন্ত্রীকে চিঠি লিখে সীমান্ত পেরিয়ে পাকিস্তানে যাওয়ার অনুমতি চেয়েছেন।

ফের পাকিস্তানে যাওয়ার আবদার করলেন সিধু

বুধবার বিদেশমন্ত্রী এস জয়শঙ্করকে চিঠি দিয়ে সিধু জানিয়েছেন, তাঁর সফরপথ ফটিকের মত স্বচ্ছ। তিনি ৯ নভেম্বর করিডরের মাধ্যমেই কর্তারপুরে যাবেন এবং ওইদিনই দেশে ফিরে আসবেন। চিঠিতে সিধু বলেছেন, '‌আমি প্রথমে ধন্যবাদ জানানোর জন্য দরবার সাহিবের গুরুদ্বারে যেতে চাই, ওখানে শিখ সম্প্রদায়ের সঙ্গে লঙ্গরে খাবার খেয়ে উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নিয়ে ওইদিন সন্ধ্যাতেই করিডর দিয়ে ফিরে আসব।’‌ চিঠিতে এও জানিয়েছেন সাংসদ, যদি সেটা সম্ভব না হয় তবে তাঁর অন্য পরিকল্পনা রয়েছে। সেই পরিকল্পনা অনুযায়ী তিনি উদ্বোধনের একদিন আগেই অর্থাৎ ৮ নভেম্বর ওয়াঘা সীমান্ত পেরিয়ে দরবার সাহিবে যাবেন। গুরুদ্বারে রাত কাটিয়ে পরেরদিন অনুষ্ঠানে অংশ নিয়ে দেশে ফিরবেন করিডর হয়ে।

গত বছরের নভেম্বরেই কর্তারপুর করিডরের এক অনুষ্ঠানে পাকিস্তান সফর করেছিলেন তিনি। তবে বর্তমানে তাঁর কাছে পাকিস্তান যাওয়ার ভিসা নেই। সিধুর ক্রিকেট জীবনের বন্ধু ইমরান খান তাঁকে উদ্বোধনে আসার প্রথম আমন্ত্রণ জানিয়েছেন। পাক প্রধানমন্ত্রী ইমরান খানের শপথ গ্রহণ অনুষ্ঠানেই গত বছর গিয়েছিলেন নভজ্যোৎ সিং সিধু। যেখানে পাক সেনা প্রধান কামার জাভেদ বাজওয়া পুণ্যার্থীদের জন্য কর্তারপুর করিডর খুলে দেওয়ার কথা জানান।

বিজেপিতে যোগ দিতে চেয়ে দেবশ্রীর চিঠি! 'শর্ত' ঘিরে জল্পনা

English summary
sidhu wants to going pakistan seek center permission
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X