• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হরভজনের ছবি পোস্ট করে সিধু লিখলেন 'সম্ভাবনা'র কথা, কংগ্রেসে যোগ নিয়ে জল্পনা

Google Oneindia Bengali News

প্রাক্তন ভারতীয় অফ স্পিনার হরভজন সিং নাকি বিজেপিতে যোগ দিচ্ছেন। কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় এমন খবরই ছড়িয়ে পড়েছিল। চুটিয়ে নিজেদের মতও প্রকাশ করছিলেন নেটিজেনরা। তবে সেই খবরকে ভুয়ো বলে জাস্ট উড়িয়ে দিয়েছেন টার্বুনেটর নিজেই। এবার হরভজনের সঙ্গে ছবি পোস্ট করে 'সম্ভাবনা'র কথা শোনালেন নভজ্যোত সিং সিধু।

হরভজনের ছবি পোস্ট করে সিধু লিখলেন সম্ভাবনার কথা, কংগ্রেসে যোগ নিয়ে জল্পনা

এই মুহূর্তে পঞ্জাব কংগ্রেসের হর্তা কর্তা বিধাতা বলা চলে নভজ্যোত সিং সিধুকে। বিশেষজ্ঞদের মতে, প্রাক্তন ভারতীয় এই ওপেনার রাজ্য তথা জাতীয় রাজনীতিতেও কংগ্রেসের অন্যতম মুখ। এবার সেই তিনিই ছবি পোস্ট করলেন হরভজন সিংয়ের সঙ্গে। ক্যাপশনে আবার লিখলেন, 'সম্ভাবনায় পরিপূর্ণ একটি ছবি।ভাজ্জি, এক নক্ষত্রের সঙ্গে।' এবার সিধুর এই পোস্ট নিয়েই শুরু হয়েছে জল্পনা।

বছর ঘুরলেই পঞ্জাবে বিধানসভা নির্বাচন। এই মুহূর্তে রাজ্যে কংগ্রেস ক্ষমতায় থাকলেও সামনের নির্বাচন তাদের কাছে প্রেস্টিজ ফাইট। রাজ্যজুড়ে আম আদমি পার্টির উত্থান, বিজেপির কড়া বিরোধিতা চাপে রেখেছে রাজ্য কংগ্রেসকে। এমতাবস্থাতেই খবর ভেসে ওঠে, দু'জন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার হরভজন সিং এবং যুবরাজ সিংকে দলে নিতে চাইছে বিজেপি। খবর ভেসে আসে গেরুয়া শিবির থেকেও। এক প্রবীণ বিজেপি নেতা দাবি করেন, যুবি এবং ভাজ্জিকে দলে নিতে চাইছেন তাঁরাও। তবে এই সব সম্ভাবনা উড়িয়ে দেন হরভজন। ১১ ডিসেম্বর ট্যুইটারে খবরটি শেয়ার করে লেখেন, 'ভুয়ো খবর'।

তবে এবার জল্পনা উস্কে দিলেন সিধু। তিনি নিজেও প্রাক্তন ভারতীয় ক্রিকেটার। হরভজন তো বটেই, যুবরাজও তাঁকে সম্মান করেন। এক কথায়, সম্পর্ক যথেষ্ট ভাল তিনজনের। বিজেপিতে যোগ দেওয়ার খবরকে ভুয়ো বলে উড়িয়ে দেওয়ার পর হরভজনের সঙ্গে সিধুর ছবি পোস্টকে তাই অনেকে ইঙ্গিত বলেও ধরে নিচ্ছেন। অনেকেই মনে করছেন, সিধুর সঙ্গে সুসম্পর্কের জেরে কংগ্রেসের হাত ধরতে পারেন ভাজ্জি। তবে অন্যদিকে অনেকে আবার ভাবছেন, নিছক জল্পনা উস্কে দিতেই পোস্ট করেছেন সিধু। হরভজন, যুবরাজের রাজনীতির ময়দানে নামার কোনও সম্ভাবনা নেই।

গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত ২৪৭

English summary
Sidhu posted a picture of Harbhajan on Twitter and wrote about the possibility
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X