India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

সিধু মুসে ওয়ালা খুনে উত্তরাখণ্ড থেকে আটক এক সন্দেহভাজন, লুকিয়ে ছিল তীর্থযাত্রীদের মধ্যে

Google Oneindia Bengali News

পাঞ্জাবী জনপ্রিয় গায়ক ও কংগ্রেস নেতা সিধু মুসে ওয়ালা খুনের ২৪ ঘণ্টার মধ্যে পুলিশ আটক করল এই খুনের ঘটনায় জড়িত এক সন্দেহভাজনকে। সোমবার তাকে উত্তরাখণ্ড থেকে আটক করা হয়। জানা গিয়েছে, সন্দেহভাজন ওই ব্যক্তি হেমকুণ্ড সাহিব যাত্রার তীর্থযাত্রীদের মধ্যে পাহাড়ে লুকিয়ে ছিল। পাঞ্জাব ও উত্তরাখণ্ড পুলিশের যৌথ অভিযানে অবশেষে সন্দেহভাজন ধরা পড়ে। তাকে পাঞ্জাব পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে।

সিধু মুসে ওয়ালা খুনে উত্তরাখণ্ড থেকে আটক এক সন্দেহভাজন, লুকিয়ে ছিল তীর্থযাত্রীদের মধ্যে


জানা গিয়েছে, লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের সদস্য ওই সন্দেহভাজনকে সোমবার দেরাদুন থেকে আটক করা হয়। এই লরেন্স বিষ্ণোই গায়ক সিধুর খুনের জন্য দায়ী বলে মনে করা হচ্ছে। আরও পাঁচজন সন্দেহভাজনকে দেরাদুন থেকে আটক করা হয়েছে। সকলকে পাঞ্জাব সরকারের হাতে তুলে দেওয়া হয়েছে। রবিবার বিকেল সাড়ে পাঁচটা নাগাদ সিধু মুসে ওয়ালা পাঞ্জাবের মানসা থেকে এসইউভি গাড়ি চালিয়ে আসার সময় তাঁর ওপর হামলা হয় এবং এলোপাথাড়ি গুলি চালিয়ে চম্পট দেয় আততায়ীরা।

সিধু মুসে ওয়ালা হত্যা তদন্তে বড় তথ্য, খুনের পরিকল্পনার যোগ রয়েছে তিহার জেলে, সন্দেহ পুলিশের সিধু মুসে ওয়ালা হত্যা তদন্তে বড় তথ্য, খুনের পরিকল্পনার যোগ রয়েছে তিহার জেলে, সন্দেহ পুলিশের

এ বছর পাঞ্জাবের বিধানসভা নির্বাচনে কংগ্রেসের টিকিটে লড়েছিলেন সিধু। পুলিশ জানিয়েছে কংগ্রেস নেতার ওপর অটোমেটিক অ্যাসল্ট রাইফেল দিয়ে ৩০ বার গুলি চালানো হয়। পাঞ্জাব পুলিশের প্রধান ভিকে ভার্বা জানিয়েছেন যে গ্যাংস্টারদের মধ্যেকার ঝামেলার কারণে এই খুন। তিনি এর সঙ্গে এও যোগ করেন যে গায়কের ম্যানেজার শগুনপ্রীত, যার নাম গত বছর জড়িয়ে গিয়েছিল তরুণ অকালি নেতা ভিকি মিদুখেরার খুনের সঙ্গে। এরপরই শগুনপ্রীত অস্ট্রেলিয়ায় পালিয়ে যায়। পুলিশ জানিয়েছে, সিধু মুসে ওয়ালাকে খুন করার কারণ হতে পারে মিদুখেরা খুনের ঘটনার প্রতিশোধ।

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে মামলা খারিজ করল কলকাতা হাইকোর্ট

English summary
sidhu moose wala death case one suspected detained from uttrakhand
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X