India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

গ্লাভস পড়ে আদিবাসীদের সঙ্গে নাচ মমতার , রাষ্ট্রপতি নির্বাচনকে সামনে রেখে কটাক্ষ বিজেপির

Google Oneindia Bengali News

হয়তো এনডিএ'র নির্বাচিত প্রার্থীই আসন্ন রাষ্ট্রপতি নির্বাচন জিতবেন কিন্তু বিরোধীরা যে প্রার্থী রাষ্ট্রপতি নির্বাচনে দিয়েছেন সেই যশবন্ত সিনহা তৃণমূল কংগ্রেসের সদস্য। আর কোথাও না কোথাও এখনও আঞ্চলিক দল হলেও তৃণমূল কংগ্রেসকে নিয়ে একটু হলেও ভাবনা চিন্তা করছে বিজেপি , না হলে এই নির্বাচনের আগে তাঁকে এমন একটি ইস্যু তৈরি করে তাঁরা বিঁধল যা অনেকেরই মাথায় আসবে না। তবে তাদের মাথায় এসেছে।

কী বলেছে বিজেপি ?

কী বলেছে বিজেপি ?

ভারতীয় জনতা পার্টি (বিজেপি) বুধবার পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে তার গ্লাভস-পরিহিত আদিবাসীদের সাথে নাচের ভিডিও তাঁকে আক্রমণ করেছে।

বিজেপির টুইট

বিজেপির টুইট

একটি টুইটে, বিজেপি নেতা অমিত মালব্য বলেছেন, "প্রধানমন্ত্রী মোদী তার অনুপ্রেরণামূলক যাত্রার স্বীকৃতি হিসাবে রাষ্ট্রপতির কার্যালয়ে দ্রৌপদী মুর্মুর মনোনয়নকে স্বাগত জানিয়েছেন। এদিকে আপনারা মমতা বন্দ্যোপাধ্যায়কে দেখুন। উনি সম্প্রতি আলিপুরদুয়ারে একটি কমিউনিটি ইভেন্টে তাদের সঙ্গে একটা হাত ধরে ফটো সেশনের জন্য গ্লাভস পরে তবে ছবি তুলেছেন। এট জনজাতি সমাজের জন্য এটা উপহাস ছাড়া আর কী"

শুভেন্দুর আক্রমণ

শুভেন্দুর আক্রমণ


৮ জুন, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আলিপুরদুয়ার জেলায় একটি গণবিবাহের সময় আদিবাসী সঙ্গীতে আদিবাসী মহিলাদের সাথে হাতে হাত মিলিয়ে নাচেন। পশ্চিমবঙ্গের বিজেপি নেতা শুভেন্দু অধিকারী সহ অনেকেই অভিযোগ করেছেন যে আদিবাসীদের গ্লাভস পড়তে বাধ্য করা হয়েছিল। বিরোধী দলের নেতা বলেছিলেন, "মুখ্যমন্ত্রী আদিবাসীদের খালি হাত ধরে অসুস্থ বোধ করছেন এবং তাদের গ্লাভস পরতে বাধ্য করছেন। আর এদিকে মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্রমোদি ভারতের সর্বোচ্চ সাংবিধানিক পদটি একজন আদিবাসীর কাছে হস্তান্তর করতে চান। দেখুন কেবল মুখ্যমন্ত্রীর হাত ধরে থাকারাই গ্লাভস পড়েছে,"

দ্রৌপদী মুর্মুকে মনোনয়ন বিজেপির

দ্রৌপদী মুর্মুকে মনোনয়ন বিজেপির

মুর্মুর মনোনয়ন ক্ষমতাসীন সরকারের একটি চমকপ্রদ পদক্ষেপ বলেই মনে করা হচ্ছে। তার মনোনয়ন সম্পর্কে কারোরই ধারণা ছিল না, আসলে, তার নাম ২০১৭ সালেও শীর্ষ সাংবিধানিক পদের জন্য বিজেপির সম্ভাব্য পছন্দের জন্য ঘুরে বেড়াচ্ছিল। পাঁচ বছর আগে দলিত রাম নাথ কোবিন্দকে শীর্ষ পদে উন্নীত করার পরে বিজেপি একটি গুরুত্বপূর্ণ রাজনৈতিক বার্তা দিয়েছিল। এবারও তেমন কিছু ভেবেই এই সিদ্ধান্ত নিয়েছে তারা।

রাজনৈতিক বিশ্লেষক ও বিশেষজ্ঞরা জানতেন বিজেপির মনোনীত প্রার্থী সবার জন্য চমক হবে। ঘোষণার আগে পর্যন্ত কেউ জানত না যে কে হতে পারে এই প্রার্থী? ঘটনা হল গেরুয়া পার্টি ভারতের শীর্ষ পদের জন্য সবসময়েই চমক সৃষ্টি করেছে।

English summary
mamata banerjee attacked by bjp before president election
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X