• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কঙ্গনা ইস্যুতে অক্ষয়কে খোঁচা শিবসেনার! ' মুম্বই যেন পিওকে' মন্তব্য নিয়ে ঠাকরে ক্যাম্পের লড়াই জারি

কঙ্গনা ইস্যুতে গত কয়েকদিনে মুম্বই কার্যত উত্তপ্ত ছিল। মুম্বইয়ের নিরাপত্তা প্রসঙ্গে সুশান্ত মামলা ঘিরে বক্তব্য রাখেন কঙ্গনা। তিনি সেই সময় মুম্বইয়ের সঙ্গে পাকিস্তান অধিকৃত কাশ্মীরের তুলনা করেন। সেই মন্তব্যের জেরে কেন বলিউডের বাকি তারকারা কঙ্গনার প্রতিবাদ করেননি , তা নিয়ে প্রশ্ন তুলেছে শিবসেনা।

শিবসেনার তোপ

শিবসেনার তোপ

এদিন শিবসেনার মুখপাত্র 'সামনা' প্রশ্ন করে, কঙ্গনা প্রসঙ্গে, বলিউডের এগিয়ে আসা উচিত, বলিউড তারকাদের বলা উচিত যে তারা এই মন্তব্যের সমর্থক নন।

টার্গেটে অক্ষয়

টার্গেটে অক্ষয়

এদিন অক্ষয় কুমারকে টার্গেট করে 'সামনা' জানায়, বলিউডের তরফে অন্তত অক্ষয় কুমারের এগিয়ে আসা উচিত। এরপরই 'সামান' লেখে, 'তবে কিছু মানুষ মুম্বই সম্পর্কে কৃতজ্ঞতা জানাতে যন্ত্রণা পান। তাঁদের কাছে মুম্বই শুধু রোজগারের জায়গা। তাঁদের কাছে কিছু এসে যায়না, যদি এই মুম্বইকে ধর্ষণও করা হয়....।'

অযোধ্যা থেকে উদ্ধবকে তোপ

অযোধ্যা থেকে উদ্ধবকে তোপ

যে অযোধ্যার রাম মন্দির নিয়ে এককালে শিবসেনা প্রতিষ্ঠাতা বাল ঠাকরে সরব হয়েছিলেন, সেই অযোধ্যার মাটিতে বাল ঠাকরের পুত্র উদ্ধব 'স্বাগত নন' বলে জানিয়েছে বিশ্ব হিন্দু পরিষদ। কঙ্গনা বনাম শিবসেনা ইস্যু যে কেবলই মহারাষ্ট্রের বুকে সীমা বদ্ধ নেই , তা এই ঘটনাই প্রমাণ করে।

'অযোধ্যায় উদ্ধব পা রাখলেই....'

'অযোধ্যায় উদ্ধব পা রাখলেই....'

অযোধ্যার হনুমান গারহি মন্দিরের প্রধান মহান্ত প্রশ্ন তুলেছেন মুম্বই পুরসভাকে নিয়ে। তিনি জানিয়েছেন, 'মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব যদি অযোধ্যার মাটিতে পা রাখেন ,তাহলে তাঁকে প্রতিবাদের মুখে পড়তে হবে।'

রাজনীতির অঙ্কে এগিয়ে যাচ্ছেন বৈশাখী, পিছনে শোভন

কঙ্গনা ইস্যুর ফায়দা তুলে বিহার নির্বাচনে কোন ভোটব্যাঙ্কের লাভ পেতে চাইছে বিজেপি! শিবসেনা দিল উত্তর

English summary
Shivsena targets Akshay kumar and ' rest of bollywood' over Kangna issue
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X