• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুম্বইতে শিবসেনার তাণ্ডব, উদ্ধব ঠাকরের কার্টুন শেয়ারের খেসারত দিলেন প্রাক্তন নৌসেনা অফিসার

উদ্ধব ঠাকরেকে নিয়ে তৈরি কার্টুন শেয়ার করে নিগৃহীত প্রাক্তন নৌসেনা আধিকারিক মনোজ শর্মা। ছয়জন অভিযুক্তকে ইতিমধ্যে গ্রেফতার করে পুলিশ। যদিও পরে সেই ৬ জন জামিন পেয়ে গিয়েছে বলে জানা গিয়েছে। অভিযোগ, কয়েকজন শিবসেনার কর্মী ৬২ বছরের মনোজ শর্মার বাড়ি গিয়ে তাঁকে মারধর করে।

হোয়াটসঅ্যাপে উদ্ধবের কার্টুন ফরোয়ার্ড

হোয়াটসঅ্যাপে উদ্ধবের কার্টুন ফরোয়ার্ড

শুক্রবার মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরেকে নিয়ে হোয়াটসঅ্যাপে একটি কার্টুন ফরওয়ার্ড করেছিলেন মনোজ শর্মা। তারপর বেলা সাড়ে এগারোটা নাগাদ লোখন্ডওয়ালা কম্পলেক্সে তাঁর বাড়ি এসে শিবসেনা কর্মীরা তাঁকে মারধর করে বলে অভিযোগ। দুষ্কৃতীদের হামলায় জখম হন প্রাক্তন নৌসেনা আধিকারিক।

অভিযুক্ত ছয়জনই জামিন পেয়ে যায়

অভিযুক্ত ছয়জনই জামিন পেয়ে যায়

ঘটনায় প্রাক্তন নৌসেনা আধিকারিক মনোজ শর্মার চোখে আঘাত লাগে। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। মুম্বই পুলিশের তরফে জানানো হয়েছে, এই ঘটনার প্রেক্ষিতে এফআইআর দায়ের হয়। এই ঘটনায় যুক্ত থাকার অভিযোগে ছয়জনকে গ্রেপ্তার করেছে মুম্বই পুলিশ। পরে আদালতে তোলা হলে শনিবার অভিযুক্ত ছয়জনই জামিন পেয়ে যায় বলে খবর।

প্রাক্তন নৌসেনা আধিকারিক মনোজ শর্মার দাবি

প্রাক্তন নৌসেনা আধিকারিক মনোজ শর্মার দাবি

এদিকে মনোজ শর্মার দাবি, উদ্ধব ঠাকরেকে নিয়ে কার্টুন শেয়ার করার কারণে তাঁর উপরে এই হামলা। তিনি অভিযোগ করেন, 'আট থেকে দশ জন আমার বাড়ি আসে। আমায় মারধর করে। ওই কার্টুন শেয়ার করার পর থেকেই আমার কাছে হুমকির ফোন এবং মেসেজ আসা শুরু হয়। এইরকম সরকার থাকাই উচিত না।'

মুখ্যমন্ত্রীর কাছে অভিযুক্তদের বিরুদ্ধে পদক্ষেপের আবেদন

মুখ্যমন্ত্রীর কাছে অভিযুক্তদের বিরুদ্ধে পদক্ষেপের আবেদন

প্রাক্তন নৌসেনা আধিকারিকের মেয়ে শীলা শর্মা বলেন, হোয়াটসঅ্যাপে প্রথম হুমকির মেসেজ আসে। ফোন আসা শুরু হয়। তারপরেই শিবসেনা কর্মীরা আমাদের বাড়ি এসে বাবাকে মারধর করে। পরে পুলিশ আমাদের বাড়ি আসে। আমরা অভিযোগ দায়ের করেছি। এই ঘটনার হতবাক বিরোধী নেতা দেবেন্দ্র ফড়নবিশ। মুখ্যমন্ত্রীর কাছে অভিযুক্তদের বিরুদ্ধে যথাযথ পদক্ষেপ করার আবেদন জানিয়েছেন তিনি।

চাপে পড়ে নতি স্বীকার চিনের! অরুণাচলের নিখোঁজ ৫ যুবককে ফিরিয়ে দিল পিএলএ

English summary
Shiv Sena workers vandalized and beat Former Navy officer for sharing Uddhav Thackeray's cartoon
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X