• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'শিবসেনা চুড়ি পরে আছে', এআইএমআইএম নেতার বিরুদ্ধে পদক্ষেপ নেবে বিজেপি! হুঁশিয়ারি ফড়নবিশের

কয়েকদিন আগেই বেঙ্গালুরুতে সিএএ বিরোধী এক জনসভা থেকে উস্কানিমূলক বক্তব্য রেখেছিলেন এআইএমআইএম নেতা ওয়ারিস পাঠান। এই ঘটনার বেশ কয়েক দিন চলে গেলেও মহারাষ্ট্রের এই এআইএমআইএম নেতার বিরুদ্ধে কোনও পদক্ষেপ নেওয়া তো দূরের কথা শিবসেনার তরফে পাঠানের বিরুদ্ধে কোনও উচ্চবাচ্যও করা হয়নি।

এআইএমআইএমকে হুঁশিয়ারি দেবেন্দ্র ফড়নবিশের

এআইএমআইএমকে হুঁশিয়ারি দেবেন্দ্র ফড়নবিশের

এই বিষয়ে মঙ্গলবার বিজেপি নেতা তথা মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিশ বলেন, 'শিবসেনা হয়ত চুড়ি পরে আছে। তবে আমরা বলছি কেউ যদি এরকম উস্কানিমূলক কোনও কথা বলে শান্তি নষ্টের চেষ্টা করে তবে তার ভাষাতেই তাকে জবাব দেওয়া হবে। বিজেপির এইটুকু শক্তি রয়েছে।'

সিএএ বিরোধিতা ওয়েইসি ও এআইএমআইএম-এর

সিএএ বিরোধিতা ওয়েইসি ও এআইএমআইএম-এর

প্রথম থেকেই কেন্দ্রের আনা সিএএ-র বিরোধিতা করে এসেছেন আসাদউদ্দিন ও তাঁর দল। কয়েকদিন আগেই সিএএ বিরোধী এক সভা থেকে তার দলের নেতা তথা সাংসদ ওয়ারিস পাঠান বলেন, '১০০ কোটির জন্য ১৫ কোটি মুসলিমই যথেষ্ট।' ওয়েইসির অভিযোগ, সিএএ বিরোধিতা নিয়ে শাহিনবাগ থেকে শুরু করে একাধিক জায়গায় বারবার মুসলিমদের টার্গেট করেছে বিজেপি নেতারা। এদিকে এই মন্তব্যের জন্য পরে ক্ষমাও চেয়ে নেন ওয়ারিস পাঠান। তবে সেই বিতর্ক এখনও থামেনি।

এআইএমআইএম-এর সিএএ বিরোধী সভাতে পাকিস্তান জিন্দাবাদ স্লোগান

এআইএমআইএম-এর সিএএ বিরোধী সভাতে পাকিস্তান জিন্দাবাদ স্লোগান

এআইএমআইএম-এর সিএএ বিরোধী সেই সভাতেই পাকিস্তান জিন্দাবাদ স্লোগান তোলেন এক তরুণী। বেঙ্গালুরুর সেই সভার পরেই নতুন করে বিতর্ক দানা বাধে। কেন্দ্রের তরফে আনা নাগরিকত্ব সংশোধনী আইনের বিরোধিতায় এই সভার আয়োজন করা হয়। আর সেখানে অমূল্য নামের এই তরুণীর 'পাকিস্তান জিন্দাবাদ' স্লোগান নিয়ে রীতিমতো তোলপাড় শুরু হয়ে যায়।

১৪ দিনের জেল হেফাজতে পাঠানো হয় অভিযুক্ত অমূল্যকে

১৪ দিনের জেল হেফাজতে পাঠানো হয় অভিযুক্ত অমূল্যকে

গোটা পর্বটির ভিডিও রাতারাতি ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। মুহূর্তেই অমূল্যকে গ্রেফতার করে পুলিশ। তাকে আদালতে তোলা হবে বলেও জানানো হয়েছে। জানা গিয়েছে, তরুণীর ১৪ দিনের জেল হেফাজত হয়েছে। এই ঘটনা নিয়ে কংগ্রেস বলে, 'শত্রু দেশের জন্য স্লোগান তোলা ভুল কাজ। সরকার কী পদক্ষেপ নেয়, দেখা যাক।'

English summary
shiv sena wearing bangles said devendra fadnavis warning aimim leader waris pathan for his remark
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X