• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এনসিপির দাবিতেই সম্মতি! মোদী মন্ত্রিসভা থেকে পদত্যাগ শিবসেনা সদস্যের

মোদী মন্ত্রিসভা থেকে পদত্যাগ শিবসেনা সদস্য অরবিন্দ সাওন্তের। দক্ষিণ মুম্বই থেকে শিবসেনার টিকিটে লোকসভায় নির্বাচিত হয়েছিলেন তিনি। বর্তমানে তিনি ভারী শিল্পমন্ত্রকের দায়িত্বে ছিলেন। একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যম জানিয়েছে, অরবিন্দ সাওন্ত জানিয়েছেন, তিনি তাঁর মন্ত্রীপদ ত্যাগ করছেন।

শিবসেনাকে সরকার গঠনের আমন্ত্রণ

শিবসেনাকে সরকার গঠনের আমন্ত্রণ

রবিবারেই বিজেপি জানিয়ে দেয় মহারাষ্ট্রে তারা সরকার গঠন করবে না। রাজ্যপাল ভগত সিং কোশিয়ারি তারপরেই শিবসেনাকে সরকার গঠন নিয়ে তাদের ইচ্ছা ও ক্ষমতা প্রকাশের কথা বলেন। সোমবার সন্ধে সাড়ে সাতটা পর্যন্ত সময় দেওয়া হয়েছে শিবসেনাকে।

ছাড়তে হবে এনডিএ

ছাড়তে হবে এনডিএ

অন্যদিকে শিবসেনার তরফ থেকে এনসিপি এবং কংগ্রেসের কাছে পৌঁছে যাওয়ার চেষ্টা জারি রয়েছে। তবে শারদ পাওয়ারের দল আগেই জানিয়ে দিয়েছিল, শিবসেনাকে প্রথমে এনডিএ ছেড়ে বেরিয়ে আসতে হবে।

মোদী সরকারে একটিই ক্যাবিনেট পদ

মোদী সরকারে একটিই ক্যাবিনেট পদ

এনসিপি মুখপত্র নবাব মালিক সংবাদ মাধ্যমকে জানিয়েছিলেন, শিবসেনাকে প্রথমে এনডিএ ছেড়ে বেরিয়ে আসতে হবে। নরেন্দ্র মোদী সরকারে শিবসেনার একটিই ক্যাবিনেট পদ রয়েছে। এনডিএ সরকার না ছাড়া পর্যন্ত তারা অপেক্ষার পক্ষপাতি বলেও জানিয়েছিলেন।

মহারাষ্ট্র বিধানসভায় কোন দলের কত শক্তি

মহারাষ্ট্র বিধানসভায় কোন দলের কত শক্তি

২০১৯-এর অক্টোবরে মহারাষ্ট্র বিধানসভার নির্বাচনে ২৮৮ আসনের মধ্যে বিজেপি পেয়েছিল ১০৫ টি আসন, সঙ্গী শিবসেনা পেয়েছিল ৫৬ টি আসন। বিরোধী জোটে এনসিপি ৫৪ এবং কংগ্রেস ৪৪ টি আসন পেয়েছিল।

English summary
Shiv Sena minister in the Modi cabinet Arvind Sawant resigns
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X