• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'আমাদের ভোট দাও, আমরা তোমাদের ভ্যাকসিন দেব', বিজেপির ভোট প্রতিশ্রুতি নিয়ে বিদ্রুপ রাউতের

বিহারের বিধানসভা ভোটে করোনা ভ্যাকসিনকে হাতিয়ার করছে বিজেপি। গতকালই বিজেপি ইস্তেহারে জানিয়েছে বিহারে তাঁরা ক্ষমতায় এলে রাজ্যের বাসিন্দাদের বিনামূল্যে করোনা ভাইরাসের ভ্যাকসিন দেবে। তাই শুরু হয়ে গিয়েছে রাজনৈিতক চাপান উতোর। শিবসেনা আবার এই নিয়ে মোদী সরকারের বিরুদ্ধে আক্রমণ শানিয়েছে। সঞ্জয় রাউত কটাক্ষ করে বলেছেন নেতাজী সুভাষ বলেছিলেন তোমরা আমাদের রক্ত দাও আমি তোমাদের স্বাধীনতা দেব। এখন শুনছি তোমরা আমাদের ভোট দাও আমরা তোমাদের করোনা ভ্যাকসিন দেব।

শিবসেনার আক্রমণ

শিবসেনার আক্রমণ

বিহারে বিজেপির করোনা ভ্যাকসিন ভোট প্রতিশ্রুতি নিয়ে আক্রমণ শানাল শিবসেনা। শিবসেনা নেতা সঞ্জয় রাউত কটাক্ষ করে বলেছেন, 'এতোদিন জানতাম তোমরা আমাদের রক্ত দাও, আমি তোমাদের স্বাধীনতা দেব। নেতাজী সুভাষ চন্দ্র বসু বলেছিলেন। এখন শুনছি তোমরা আমাদের ভোট দাও আমরা তোমাদের করোনা ভ্যাকসিন দেব।' এটাই বিজেপির চরিত্র বলে আক্রমণ শানিয়েছেন সঞ্জয় রাউত।

বিজেপির ভোট প্রতিশ্রুতি

বিজেপির ভোট প্রতিশ্রুতি

গতকাল সকলকে চমকে দিয়ে বিহারে ইস্তেহার প্রকাশ করে বিজেপি। তাতে নির্মলা সীতারামন ঘোষণা করেন বিহারে বিজেপি ক্ষমতায় এলে রাজ্যের বাসিন্দাদের বিনামূল্যে করোনা ভ্যাকসিন দেওয়া হবে। তারপরেই শোরগোল পড়ে যায় রাজনৈতিক মহলে। কংগ্রেস আক্রমণ শানিয়ে বলেছে একমাত্র বিজেপি এমন রাজনৈতিক দল যে করোনা ভ্যাকসিনকে রাজনীতির হাতিয়ার হিসেবে ব্যবহার করছে।

তামিলনাড়ু, মধ্য প্রদেশে বিনামূল্যে ভ্যাকসিন

তামিলনাড়ু, মধ্য প্রদেশে বিনামূল্যে ভ্যাকসিন

বিহারে বিজেপির ভোট প্রতিশ্রুতির পরেই তামিলনাড়ু ও মধ্য প্রদেশ সরকারও রাজ্যে করোনা ভ্যাকসিন ফ্রি ঘোষণা করে। তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী পালানিস্বামী জানিয়েছেন যখনই করোনা ভ্যাকসিনের উৎপাদন শুরু হয়ে যাবে তখনই রাজ্যবাসীকে তা বিনামূল্যে দেওয়া হবে। মধ্য প্রদেশের শিবরাজ সিং সরকারই একই প্রতিশ্রুতি দিয়েছে।

করোনা মোকাবিলায় নীতীশের স্তুতি

করোনা মোকাবিলায় নীতীশের স্তুতি

আজ বিহারে প্রচারে এসে ফের নীতীশ সরকারের স্তুতি করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। নীতীশ সরকারের করোনা মোকাবিলার প্রশংসা করে মোদী বলেছেন, যদি নীতীশ কুমার সঠিক সময়ে করোনা সংক্রমণের ব্যবস্থা না নিতেনে তাহলে বিহারে করোনা নিয়ন্ত্রণে আনা যেত না।

দুর্গাপুজোর সমস্ত খবর, ছবি, ভিডিও দেখুন এক ক্লিকে

English summary
Shiv Sena leader Sanjay Raut slams Modi government over Coronavirus vaccine promiss
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X