• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

১০ মিনিটে সংখ্যাগরিষ্ঠতা প্রমাণ করে দেব, মহারাষ্ট্রে সরকার গঠন নিয়ে দাবি সঞ্জয় রাউতের

শিবসেনা, কংগ্রেস ও এনসিপি জোট ১০ মিনিটে তাদের সংখ্যাগরিষ্ঠতা প্রমাণ করে দেবে। রবিবার রাজ্যপাল ভগত সিং কোশিয়ারিকে ফোন করে এমনটাই দাবি করলেন শিবসেনা মুখপাত্র সঞ্জয় রাউত। পাশাপাশি সরকারের সংখ্যাগরিষ্ঠতা প্রমাণ করা জন্য ৭দিন দেওয়ার রাজ্যপালের সিদ্ধান্তের বিরোধিতা করে রাউত প্রশ্ন তোলেন, "রাজ্যপাল বিজেপিকে এতটা সময় কী করে দিলেন সংখ্যাগরিষ্ঠতা প্রমাণ করার জন্য? আমাদের সরকার গঠনের জন্য আহ্বান জানালে আমরা ১০ মিনিটে প্রমাণ করে দেব আমাদের সংখ্যা।"

শিবসেনা ও এনসিপিকে ভাঙতে চেয়েছিল বিজেপি

শিবসেনা ও এনসিপিকে ভাঙতে চেয়েছিল বিজেপি

তিনি অভিযোগ করেন এনসিপি ও শিবসেনা ভেঙে বিজেপি সরকার গঠনের চেষ্টা করেছিল। সেই প্রচেষ্টা ব্যর্থ হয়েছে। তিনি আরও প্রশ্ন তোলেন, "যখন মহারাষ্ট্রবাসীরা ঘুমাচ্ছিল তখন মুখ্যমন্ত্রী ও উপমুখ্যমন্ত্রী পদে শপথ গ্রহণ কেন করালেন রাজ্যপাল।"

১৬৫ জনের সমর্থন, দাবি সঞ্জয়ের

১৬৫ জনের সমর্থন, দাবি সঞ্জয়ের

সঞ্জয় বলেন, "আমরা প্রথম থেকেই বলে এসেছি যে আমাদের কাছে ১৭০ জন বিধায়কের সমর্থন রয়েছে। এই মুহূর্তে পাঁচজন বিধায়কদের খুঁজে পাওয়া যাচ্ছে না। তাঁদের বাদ দিয়েও আমাদের সংখ্যা ১৬৫।" তিনি আরও অভিযোগ করেন গণতন্ত্রের জন্য কালো শনিবার ছিল।

'অজিত পাওয়ারকে ব্ল্যাকমেল করে বিজেপি'

'অজিত পাওয়ারকে ব্ল্যাকমেল করে বিজেপি'

এদিকে শনিবার বিকেলে সঞ্জয় অভিযোগ করেছিলেন, অজিত পাওয়ারকে ব্ল্যাকমইল করে সরকার গঠনে বাধ্য করেছে বিজেপি। পাশাপাশি সঞ্জয় রাউত দাবি করেন শিবসেনার মুখপত্র সামনাতে এই ষড়যন্ত্রের চক্রান্তকারীর নাম তুলে ধরা হবে। তিনি আরও দাবি করেন যে অজিত পাওয়ার তিন দলের জোটে ফিরে আসবেন।

নাটকীয় শপথ গ্রহণ প্রসঙ্গে প্রিতিক্রিয়া

নাটকীয় শপথ গ্রহণ প্রসঙ্গে প্রিতিক্রিয়া

এর আগে অবশ্য শনিবার সকালে অজিত পাওয়ারকে বিশ্বাসঘাতক বলেছিলেন সঞ্জয় রাউত। সঞ্জয় রাউত সাংবাদিকদের বলেছিলেন, "শিবাজী মহারাজের ভূমিতে মারাঠাদের আত্মসম্মানে আঘাত করেছেন অজিত পাওয়ার। যেভাবে লোভ-লালসার বসে তিনি ব্যভিচার করেছেন, বিজেপির সঙ্গে হাত মিলিয়েছেন, মহারাষ্ট্রের মানুষ তা মেনে নেবে না। আমি দেবেন্দ্র ফড়নবিশের নাম নেব না। কারণ বিজেপি ক্ষমতার জন্য যা খুশি তাই করতে পারে। তবে অজিত পাওয়ার যেভাবে শিবাজির মহারাজের ভূমিকে কালিমালিপ্ত করেছেন, তার জন্য মহারাষ্ট্রের মানুষ তাদের কোনওদিন ক্ষমা করবে না।"

English summary
shiv sena, congress and ncp can prove their numbers in 10 minutes claims sanjay raut
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X