• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

‘চিনকে কড়া জবাব দিতে মোদীর পাশে রয়েছে গোটা দেশ’, লাদাখে সেনা হত্যার প্রতিবাদে প্রতিক্রিয়া শিবসেনার

  • |
Google Oneindia Bengali News

লাদাখ সীমান্তে ভারত-চিন সেনা সংঘর্ষে ২০ জন ভারতীয় সেনার মৃত্যুর পর ক্রমেই উত্তেজনার পারদ চড়ছে গোটা দেশ জুড়ে। প্রতিক্রিয়া দিতে শুরু করেছে একাধিক রাজনৈতিক দল। ইতিমধ্যেই পাল্টা বদলার ডাক দিয়েছেন কংগ্রেস নেতা অধীর চৌধুরী। এবার চিনা হামলার কড়া নিন্দা করে প্রধানমন্ত্রীকে যথোপযুক্ত জবাব দেওয়ার আহ্বান জানাতে দেখা গেল শিবসেনা নেতা সঞ্জয় রাউতকে।

‘চিনকে কড়া জবাব দিতে মোদীর পাশে রয়েছে গোটা দেশ’, লাদাখে সেনা হত্যার প্রতিবাদে মন্তব্য শিবসেনার

একইসাথে এই সেনা সংঘর্ষের পিছনে আসল রহস্যের কথা জনসমক্ষে আনতে নরেন্দ্র মোদীর কাছে আর্জি জানান তিনি। সঞ্জয় রাউত আর বলেন, 'চিনকে কড়া জবাব দিতে মোদীর পাশে রয়েছে গোটা দেশ। তার কমান্ডেই চিনকে সেনা হত্যার প্রত্যুত্তর দেবে ভারত।’ পাশাপাশি তিনি আরও বলেন “সীমান্তে যা ঘটেছিল তার জন্য আমরা জওহরলাল নেহেরু, ইন্দিরা গান্ধী বা রাহুল গান্ধীকে দায়ী করতে পারি না। আমরা প্রত্যেকেই ২০ জন জওয়ানের শহীদ হওয়ার জন্য দায়বদ্ধ। প্রধানমন্ত্রী যে সিদ্ধান্ত গ্রহণ করবেন তা সব পক্ষই সমর্থন করবে তবে সীমান্ত আসলে কি হয়েছিল তা সাধারণ মানুষকে জানানো উচিত”।

এদিকে সোমবার রাতে লাদাখ সীমান্তের প্রকৃত নিয়ন্ত্রণ রেখায় গালওয়ান উপত্যকার কাছে সংঘর্ষে জড়ায় ভারত ও চিনা সেনা। দু পক্ষের হাতাহাতিতে প্রাথমিক ভাবে জানা যায় ভারতীয় সেনার ১ কর্নেল সহ তিন সেনা-জওয়ান মারা গেছেন। যদিও পরবর্তীকালে মঙ্গলবার রাতে জানা যায় মৃতের সংখ্যাটা আসলে ২০। অন্যদিকে মার্কিন গোয়েন্দা সূত্রে খবর, লাদাখ সংঘর্ষে ভারতীয় জওয়ানদের পাশাপাশি চিনা সেনাবাহিনীর ৩৫ জন হতাহত হয়েছে।

লাদাখে শহিদ সেনাদের শ্রদ্ধা মমতার

ভারতের ঘাড়ে দোষ চাপাতে গিয়ে পাল্টা ঝাঁঝ সহ্য করতে হল চিনকে! বেজিংকে কড়া জবাব জয়শঙ্করেরভারতের ঘাড়ে দোষ চাপাতে গিয়ে পাল্টা ঝাঁঝ সহ্য করতে হল চিনকে! বেজিংকে কড়া জবাব জয়শঙ্করের

English summary
shiv sena comments on army killings in ladakh and said the whole country is on modis side to give a tough answer to china
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X