• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মোদী-শাহের মতো নেতা নেই, একা রাহুল লড়ছেন! বিরোধী ঐক্যের ডাক ‘সামনা’য়

শুধু মমতা বন্দ্যোপাধ্যায় নয়, রাহুল গান্ধীর হয়েও ব্যাট ধরল শিবসেনা। বিজেপির বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়ার বার্তায় রাহুল গান্ধীর হাত শক্ত করা জরুরি বলেও প্রকারান্তরে ব্যাখ্যা করা হল শিবসেনার মুখপত্র 'সামনা'য়। 'সামনা'য় শিবসেনা সাংসদ সঞ্জয় রাউত লেখেন, বিরোধীরা আদৌ ঐক্যবদ্ধ নয়, রাহুল গান্ধী একা লড়াই করছেন।

রাহুল গান্ধী এককভাবে লড়াই করছেন বিজেপির বিরুদ্ধে

রাহুল গান্ধী এককভাবে লড়াই করছেন বিজেপির বিরুদ্ধে

শিবসেনার মুখপত্র ‘সামনা'য় লেখা হয়েছে- বিরোধীরা ঐক্যবদ্ধ হতে পারছে না। কেন্দ্রীয় সরকারকে দোষ দেওয়ার বদলে বিরোধীদের উচিত নিজেদের দিকে নজর দেওয়া। বিরোধীদের নেতৃত্বে একটি সার্বিক মুখ তৈরি হওয়া দরকার। কিন্তু তা হচ্ছে না। রাহুল গান্ধী এককভাবে লড়াই করছেন। অন্যরা তাঁর নেতৃত্বে ঐক্যবদ্ধ হচ্ছেন না।

বিজেপির বিরুদ্ধে আন্দোলনকে সঙ্ঘবদ্ধ রূপ পাচ্ছে না

বিজেপির বিরুদ্ধে আন্দোলনকে সঙ্ঘবদ্ধ রূপ পাচ্ছে না

শিবসেনার সাংসদ সঞ্জয রাউত বলেন, সিংঘু সীমান্তে কৃষকরা প্রতিবাদে সামিল হয়েছে। লাগাতার আন্দোলন চলছে বিজেপির বিরুদ্ধে। এই প্রতিবাদ আন্দোলনকে ইউপিএ জোটের মধ্যে থাকা অন্য দলগুলি সেভাবে গুরুত্ব দিচ্ছে না। ফলে বিজেপির বিরুদ্ধে আন্দোলনকে সঙ্ঘবদ্ধ রূপ দিতে পারছে না ইউপিএ।

বিরোধী শক্তিকে ঐক্যবদ্ধ করার আহ্বান শিবসেনার মুখপত্রে

বিরোধী শক্তিকে ঐক্যবদ্ধ করার আহ্বান শিবসেনার মুখপত্রে

একদা বিজেপির জোটসঙ্গী ছিল শিবসেনা। এবার তারা ঐক্যবদ্ধ বিরোধী শক্তি গড়ার আহ্বান জানাল নিজেদের মুখপত্রে। ‘সামনা'য় বিজেপির বিরুদ্ধে একক শক্তির জোট গড়ার ফর্মুলা দিয়েছে শিবসেনা। বিজেপির বিরুদ্ধে লড়তে গেলে সমস্ত শক্তিকে এক ছাতার তলায় আসতে হবে। এবংব শক্তিশালী ইউপিএ জোট গড়ে তুলতে হবে। সেই কথাও লেখা হয়েছে মুখপত্রে।

ইউপিএ-তে কোনও মোদী ও শাহ নেই, এটাই যা ফারাক

ইউপিএ-তে কোনও মোদী ও শাহ নেই, এটাই যা ফারাক

রাহুল গান্ধীর প্রশংসা করলেও কংগ্রেসের সমালোচনা করা হয়েছে ঘুরিয়ে। লেখা হয়েছে- কংগ্রেসের দেখা উচিত কেন তাদের নেতৃত্বকে হাস্যকর পর্যায়ে নিয়ে আসছে বিজেপি। সামনা কার্যত স্বীকার করে নিয়ে নরেন্দ্র মোদী ও অমিত শাহের মতো নেতৃত্ব এই মুহূর্তে ইউপিএ-র নেই। তাই নেতৃত্ব সংকট তৈরি হচ্ছে। মোদী-শাহকে ফাইট দেওয়া যাচ্ছে না।

বিজেপির বিকল্প হতে ঐক্যবদ্ধ হতে হবে, গড়তে হবে জোট

বিজেপির বিকল্প হতে ঐক্যবদ্ধ হতে হবে, গড়তে হবে জোট

শিবসেনার মুখপত্রে লেখা হয়েছে- তৃণমূল, শিবসেনা, অকালি দল, বিএসপি, সমাজবাদী পার্টি, ওয়াইএসআর কংগ্রেস, বিজু জনতা দলের মতো শক্তি বিজেপির বিরুদ্ধে দল হিসেবে কাজ করে চলেছে। অথচ তারা কেউই কংগ্রেসের নেতৃত্বে তৈরি ইউপিএ-র অংশ নয়। এই শক্তিগুলি ঐক্যবদ্ধ না হলে বিজেপির বিকল্প হয়ে ওঠা কঠিন।

কলকাতাঃ অমর্ত্য সেনের পাশে বুদ্ধিজীবিরা, প্রতিবাদের গর্জে উঠল বাংলা অ্যাকাডেমি চত্বর

বিজেপি ষড়যন্ত্র করছে তৃণমূলকে ভাঙার! মমতার পাশে থাকার আহ্বান শিবসেনার

English summary
Shiv Sena calls for opponent unity with leadership of Rahul Gandhi against BJP
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X