• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মসজিদের জন্য ৫ একর জমি আমাদের দিলে রাম মন্দির তৈরি করে দিতাম, কটাক্ষ শিয়া ওয়াকফ বোর্ডের

মসজিদ তৈরির জমি আমাদের দিলে তাতে রাম মন্দির গড়ে দিতাম। এমনই মন্তব্য করেছে উত্তর প্রদেশের শিয়া ওয়াকফ বোর্ড। সুন্নি ওয়াকফ বোর্ডকে মসজিদ তৈরির জমি দেওয়ার প্রেক্ষিতেই কথাটি বলেছে শিয়া ওয়াকফ বোর্ড।

মসজিদের জমি নিয়ে অসন্তোষ

মসজিদের জমি নিয়ে অসন্তোষ

অযোধ্যার বিতর্কিত স্থান থেকে মসজিদ সরিয়ে নিয়ে যাওয়ার সুপ্রিম নির্দেশে অসন্তুষ্ট উত্তর প্রদেশের শিয়া ওয়াকফ বোর্ড। তাই মসজিদ তৈরির জন্য যে আলাদা ৫ একর জমি দেওয়ার নির্দেশ দিয়েছিল সুপ্রিম কোর্ট, সেই জমিতে রাম মন্দির তৈরি করে দেওয়া হতো বলে জানিয়েছে তারা।

মসজিদের জমি চিহ্নিত

মসজিদের জমি চিহ্নিত

ইতিমধ্যেই উত্তর প্রদেশ সরকারের পক্ষ থেকে মসজিদের জন্য ৫ একর জমি চিহ্নিত করা হয়েছে। অযোধ্যার মন্দির থেকে ২৫ কিলোমিটার দূরে সেই মসজিদের জায়গা চিহ্নিত করা হয়েছে। মন্ত্রিসভার অনুমোদন পেলেই সেটা সুন্নি ওয়াকফ বোর্ডের হাতে তুলে দেওয়া হবে। কিন্তু তাতে সন্তুষ্ট নয় শিয়া ওয়াকফ বোর্ড। সেই জমি শিয়া ওয়াকফ বোর্ডের হাতে আগে এলে সেখানে আরেকটি রাম মন্দির তৈরি করে দিতেন বলে জানিয়েছেন বোর্ডের চেয়ারম্যান সইদ ওয়াসিম রিজভি।

রাম মন্দিরের ট্রাস্ট ঘোষণা

রাম মন্দিরের ট্রাস্ট ঘোষণা

আজই রাম মন্দিরের ট্রাস্ট গঠনের কথা ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। অযোধ্যায় রাম মন্দির তৈরির জন্য ৬৭ জমি দিচ্ছে সরকার। লোকসভা অধিবেশনেই সেকথা ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। অমিত শাহ জানিয়েছেন মন্দির কমিটির হাতে শীঘ্রই সে জমি তুলে দেওয়া হবে। ট্রাস্টে ১৫ জন সদস্য থাকবেন। তাঁদের মধ্যে একজন দলিত বলে জানিয়েছেন তিনি।

অযোধ্যার মন্দির থেকে মাত্র ২৫ কিলোমিটার দূরেই দেওয়া হল মসজিদের জমি

English summary
shia waqf board want to build Ram Temble on Masjid Land
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X