• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'৫ একর জমি পেলে রামের নামে হাসপাতাল গড়বে শিয়া ওয়াকফ বোর্ড', অযোধ্যা নিয়ে মন্তব্য় রিজভির

  • |

শুন্নি ওয়াকফ বোর্ড ও অল ইন্ডিয়া মুসলিম পার্সোনাল ল বোর্ড চাইছে না সরকারের প্রদেয় ৫ একর জমি নিতে। এমন দাবি করে, অযোধ্যা মামলায় সুপ্রিম কোর্টের নির্দেশ নিয়ে এবার মুখ খুললেন শিয়া ওয়াকফ বোর্ডের চেয়ারম্যান ওয়াসিম রিজভি। তিনি এদিন জানিয়ে দেন, যদি ৫ একর জমি দেওয়া হয় তাহলে শিয়া ওয়াকফ বোর্ড সেখানে হাসপাতাল গড়তে চায়।

৫ একর জমি পেলে রামের নামে হাসপাতাল গড়বে শিয়া ওয়াকফ বোর্ড, অযোধ্যা নিয়ে মন্তব্য় রিজভির

প্রসঙ্গত, অযোধ্যা মামলার রায়ে বলা হয়েছে, বাবরি মসজিদ ধ্বংস অবৈধ কাজ। মসজিদ গঠনের জন্য মুসলিম পক্ষকে ৫ একর জমি দিতে হবে বলে রায়ে জানিয়ে দেয় সুপ্রিম কোর্ট। এদিন , সেই রায় সম্পর্কে মুখ খুলে শিয়া ওয়াকফ বোর্ডের চেয়ারম্যান ওয়াসিম রিজভি জানান , শুন্নি ওয়াকফ বোর্ড আর অন ইন্ডিয়া মুসলিম পার্সোনাল ল বোর্ড চাইছে জমি শিয়া ওয়াকফ বোর্ড নিক। তবে শিয়া ওয়াকফ বোর্ড যদি৫ একর জমি গ্রহণ করে , তাহলে সেখানে হাসপাতাল নির্মাণ করা হবে। সেই হাসপাতাল রামের নামে গড়া হবে বলে জানিয়েছেন শিয়া ওয়াকফ বোর্ডের চেরাম্যান।

শুধু হাসপাতাল নয়, ওই ৫ একর জায়গায় থাকবে মন্দির, মসজিদ, গুরুদোয়ারা, চার্চও। এমনই তথ্য এদিন জানান শিয়া ওয়াকফ বোর্ডের প্রধান রিজভি।

উল্লেখ্য, গত নভেম্বর অযোধ্যায় ঐতিহাসিক রায়ের পর ১৭ নভেম্বর ফের একবার রিভিউ পিটিশন নিয়ে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হওয়ার ঘোষণা করে অল ইন্ডিয়া মুসলিম পার্সোনাল ল বোর্ড।

অযোধ্যায় রাম মন্দির নির্মাণের ট্রাস্ট ঘিরে অন্তবর্তী কোন্দল শুরু! কোন ইঙ্গিত মহান্তর

English summary
Shia Waqf Board to build Hospital if 5 acre land be given to them .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X