• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তিনি খুশি, মিলেছে ন্যায় বিচার! তেলাঙ্গানা এনকাউন্টার নিয়ে প্রতিক্রিয়া নির্ভয়ার মায়ের

আজকের দিনে খুশি দিল্লির নির্ভয়ার মা আশা দেবী। তেলাঙ্গানায় গণধর্ষণ ও খুন কাণ্ডের অভিযুক্তদের এনকাউন্টারে মৃত্যুর পর প্রতিক্রিয়ায় তিনি বলেছেন, তিনি খুশি। ন্যায় বিচার মিলেছে। প্রসঙ্গত ২০১২-র ডিসেম্বরে দিল্লিতে নির্ভয়ার গণধর্ষণ ও হত্যার ঘটনা ঘটেছিল।

খুশি নির্ভায়ার মা

খুশি নির্ভায়ার মা

তেলেঙ্গানায় গণধর্ষণ ও খুন কাণ্ডের অভিযুক্তদের এনকাউন্টারে মৃত্যুর পর প্রতিক্রিয়ায় নির্ভয়ার মা আশা দেবী বলেছেন, তিনি খুশি। ন্যায় বিচার মিলেছে।

(ছবি সৌজন্য: এএনআই)

পুলিশের কাজের প্রশংসা

পুলিশের কাজের প্রশংসা

পুলিশের কাজের প্রশংসা করতে গিয়ে আশা দেবী বলেছেন, বড় কাজ করেছে পুলিশ। এই শাস্তিতে খুশি তিনি। পুলিশের বিরুদ্ধে এর জন্য যেন কোনও ব্যবস্থা নেওয়া না হয়, তারও দাবি তুলেছেন তিনি।

২৮ নভেম্বর নারকীয় কাণ্ড

২৮ নভেম্বর নারকীয় কাণ্ড

২৮ নভেম্বর রাজ্য সরকারের অ্যাসিস্ট্যান্ট ভেটেরিনারি চিকিৎসকে গণধর্ষণের পর হত্যা করে চারজন। হায়দরাবাদের কাছে সাইবারাবাদ থানা এলাকায় চাতানপল্লির কাছে একটি কালভার্টের নিচ থেকে পশু চিকিৎসকের দেহ উদ্ধার করা হয়। ২৯ নভেম্বর অভিযুক্তদের গ্রেফতার করা হয়। এই গণদর্ষণ কাণ্ড নিয়ে তোড়পাড় হয় সারা দেশ। অনেকে এই ঘটনাকে দ্বিতীয় নির্ভয়া কাণ্ড বলছেন।

২০১২-র ডিসেম্বরে নির্ভয়া হত্যা

২০১২-র ডিসেম্বরে নির্ভয়া হত্যা

ঠিক সাতবছর আগে শীতের রাতে দিল্লির রাজপথে বাসের মধ্যে নির্ভয়াকে নৃশংসভাবে গণধর্ষণ করা হয়। এরপর তাঁকে বাস থেকে ছুঁড়ে ফেলা হয়েছিল বাড়িতে। তাঁকে দেশের বাইরে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হলেও বাঁচানো যায়নি। সেই প্রসঙ্গ উল্লেখ করে আশা দেবী বলেছেন, সাত বছর ধরে তিনি সেই ঘটনার বিচার পাওয়ার জন্য এদিক ওদিকে ঘুরছেন। নির্ভয়ার গণধর্ষণ ও খুনের ঘটনায় অভিযুক্তদের যত তাড়াতাড়ি সম্ভব ফাঁসিতে চড়ানোর দাবি তুলেছেন তিনি।

English summary
She is happy, jutice served, says Nirbhaya's mother after Telengana rape and murder accused encounter
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X