• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কংগ্রেসে যোগ দিয়েই পাকিস্তানের জিন্নার প্রশংসা! শত্রুঘ্নকে ঘিরে বিপাকে কংগ্রেস, বিতর্ক তুঙ্গে

বেফাঁস মন্তব্যে বিতর্কে জড়ালেন সদ্য কংগ্রেসে যোগ দেওয়া অভিনেতা শত্রুঘ্ন সিনহা। তিনি বলেছেন, পাকিস্তানের জন্মদাতা মহম্মদ আলি জিন্না ছিলেন কংগ্রেস পরিবারের অংশ। দেশের উন্নতি ও স্বাধীনতার গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছিলেন তিনি। যদিও এদিন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শত্রুঘ্ন সিনহার বক্তব্যের ওপর কোনও মন্তব্য করতে অস্বীকার করেন। কমলনাথ বলেন, তিনি সেই বক্তব্য শোনেননি।

কংগ্রেসে যোগ দিয়েই পাকিস্তানের জিন্নার প্রশংসা! শত্রুঘ্নকে ঘিরে বিতর্ক তুঙ্গে

মধ্যপ্রদেশের সৌসারে এক প্রচার সভায় ভাষণ দিচ্ছিলেন শত্রুঘ্ন সিনহা। সেখানে তিনি বলেন, কংগ্রেস হল মহাত্মা গান্ধী, সর্দার প্যাটেল, জিন্না, জওহরলাল নেহরু, ইন্দিরা গান্ধী ও রাজীব গান্ধীর দল। এইসব নেতারা দেশের স্বাধীনতা ও উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছিলেন। সেই জন্যই তিনি সেই দলে যোগ দিয়েছেন বলে জানিয়েছেন শত্রুঘ্ন সিনহা।

এদিন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শত্রুঘ্ন সিনহার বক্তব্যের ওপর কোনও মন্তব্য করতে অস্বীকার করেন। কমলনাথ বলেন, তিনি সেই বক্তব্য শোনেননি। যদিও, ভারতীয় জনতা পার্টির জাতীয় মুখপত্র শাহনাওয়াজ হুসেন শত্রুঘ্ন সিনহার বক্তব্যের সমালোচনা করেছেন।

এবারের নির্বাচনে পাটনা সাহিব থেকে কংগ্রেসের টিকিটে প্রতিদ্বন্দ্বিতা করছেন শত্রুঘ্ন সিনহা। যেখানে বিজেপির প্রার্থী রবিশঙ্কর প্রসাদ।

English summary
Shatrughan Sinha says, Mohammed Ali Jinnah was part of congress family
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X