• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জাতীয় রাজনীতিতে গেম চেঞ্জার হবেন মমতা, ‘খেলা হবে’ ২০২৪-এর লোকসভা নির্বাচনে

Google Oneindia Bengali News

২০২৪-এর সালের লোকসভা নির্বাচনে গেম-চেঞ্জার হয়ে উঠবেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তৃণমূলের টিকিটে সাংসদ নির্বাচিত হয়ে একান্ত সাক্ষাৎকারে ঘোষণা করেছেন শত্রুঘ্ন সিনহা। মমতা বন্দ্যোপাধ্যায়কে কুইন অফ হার্ট বা হৃদয়ের রানি বলে সম্বোধন করে শত্রুঘ্ন সিনহা বলেন তাঁর নেত্রীই এবার জাতীয় রাজনীতিতে গেম চেঞ্জার হিসেবে অবতীর্ণ হবেন।

খেলা ঘুরিয়ে দিতে পারেন মমতা

খেলা ঘুরিয়ে দিতে পারেন মমতা

তৃণমূল সাংসদ শত্রুঘ্ন সিনহা একান্ত সাক্ষাৎকারে বলেছেন, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ২০২৪ সালের লোকসভা নির্বাচনে 'আসল গেম-চেঞ্জার' হতে পারেন। নবনির্বাচিত এমপির কথায়, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী এবং তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় ২০২৪ সালের লোকসভা নির্বাচনে খেলা ঘুরিয়ে দিতে পারেন।

জাতীয় রাজনীতিতে প্রকৃত গেম-চেঞ্জার মমতা

জাতীয় রাজনীতিতে প্রকৃত গেম-চেঞ্জার মমতা

উপনির্বাচনে আসানসোল লোকসভা কেন্দ্রে জয়ী হয়েছেন শত্রুঘ্ন সিনহা। তারপর তিনি বলেন হৃদয়ের রানি মমতা বন্দ্যোপাধ্যায়কে দেখে তারা মুগ্ধ। তিনি একজন পরীক্ষিত নেত্রী। সকলের কাছে শ্রদ্ধার পাত্রী। ২০২৪ সালের নির্বাচনে তিনি যাতে জাতীয় রাজনীতিতে প্রকৃত গেম-চেঞ্জার হয়ে ওঠেন তা দেখার জন্য আমরা যথাসাধ্য চেষ্টা করব।

বিজেপির আসন ছিনিয়ে নেওয়ার পর তৃণমূল

বিজেপির আসন ছিনিয়ে নেওয়ার পর তৃণমূল

সম্প্রতি উপনির্বাচনে অভিনেতা-রাজনীতিবিদ শত্রুঘ্ন সিনহা পশ্চিমবঙ্গের আসানসোলে বিজেপির অগ্নিমিত্রা পলকে তিন লক্ষেরও বেশি ভোটে পরাজিত করেছিলেন। এই আসনটি এর আগে তৃণমূল কখনও জেতেনি। শত্রুঘ্ন সিনহার হাত ধরে তৃণমূল এই আসনটি প্রথমবার দখল করল। বাবুল সুপ্রিয় বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেওয়ার পর এই সাংসদ পদ থেকে ইস্তফা দেন।

অটল-আদবানির বিজেপি বনাম মোদীর বিজেপি

অটল-আদবানির বিজেপি বনাম মোদীর বিজেপি

বাবুলের ছেড়ে যাওয়া আসনে সাংসদ হয়ে শত্রুঘ্ন সিনহা বলেন, 'আজকের বিজেপি একটি স্বৈরাচারী দল। অটল বিহারী এবং এল কে আদবানির বিজেপির একটি গণতান্ত্রিক ব্যবস্থা ছিল। আজকের বিজেপি, যা প্রধানমন্ত্রী দ্বারা পরিচালিত হচ্ছে, তা আদতে একটি স্বৈরাচারী দলে পরিণত হয়েছে। অটল বিহারী বাজপেয়ীর মন্ত্রিসভার একজন মন্ত্রী ছিলেন শত্রুঘ্ন সিনহা, তিনিই একথা বলেছেন।

গণতন্ত্র থেকে স্বৈরাচারে রূপান্তরিত হয়েছে বিজেপি

গণতন্ত্র থেকে স্বৈরাচারে রূপান্তরিত হয়েছে বিজেপি

শত্রুঘ্ন সিনহা বলেন, "আমি আমার সামাজিক দায়িত্ব পালনের জন্য রাজনীতিতে এসেছি। আমি জয়প্রকাশ নারায়ণের দ্বারা প্রভাবিত হয়েছিলাম। তিনি বিজেপি ছেড়ে কংগ্রেস হয়ে সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন। কারণ গেরুয়া পার্টিতে আর গণতন্ত্র নেই। গণতন্ত্র থেকে স্বৈরাচারে রূপান্তরিত হয়েছে বিজেপি।

আমূল বদলে দিতে পারেন একমাত্র মমতাই

আমূল বদলে দিতে পারেন একমাত্র মমতাই

এবার তৃণমূল কংগ্রেস থেকে সাংসদ নির্বাচিত হওয়ার পর শত্রুঘ্ন সিনহা ঘোষণা করলেন, মমতা বন্দ্যোপাধ্যায় জাতীয় রাজনীতিতে এবার গুরুত্বপূর্ণ ভূমিকা নিতে চলেছেন। ২০২৪-এর ভোট যত এগিয়ে আসবে ততই স্পষ্ট হবে সমীকরণ। এবার জাতীয় রাজনীতির চিত্র আমূল বদলে দিতে পারেন একমাত্র মমতাই। সেজন্য আমাদেরও গুরুত্বপূর্ণ ভূমিকা নিতে হবে। উল্লেখ্য, ২০১৯-এ কংগ্রেসের টিকিটে ভোটে লড়ে হেরে গিয়েছিলেন শত্রুঘ্ন সিনহা।

'সাংবিধানিকভাবে দায়বদ্ধ', শপথ নিয়ে রাজ্য-রাজ্যপাল সংঘাতে বাবুল বললেন, আমি মর্মাহত 'সাংবিধানিকভাবে দায়বদ্ধ', শপথ নিয়ে রাজ্য-রাজ্যপাল সংঘাতে বাবুল বললেন, আমি মর্মাহত

English summary
Shatrughan Sinha says Mamata Banerjee will be game changer of National politics in 2024 Lok Sabha Election
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X