কেন শত্রুঘ্নকে বিজেপি ছাড়তে বললেন বাবুল সুপ্রিয়! নেপথ্য়ে কোন বিতর্ক

  • Posted By:
Subscribe to Oneindia News

বিজেপি-র বিক্ষুব্ধ নেতার চেয়েও বেশি তাঁর পরিচিতি মোদী বিরোধী রাজনীতিক হিসাবে। শত্রুঘ্ন সিনহা এদিন পের একবার বিতর্কে জড়ালেন রাজস্থানে উপনির্বাচনে বিজেপি-র হার নিয়ে মন্তব্য় করে। শুধু মন্তব্য নয়, শত্তরুঘ্নর মন্তব্যের প্রেক্ষিতে পাল্টা জবাবে তাঁকে বিঁধলেন আরেক বিপেজি নেতা তথা কেন্দ্রীয়মন্ত্রী বাবুল সুপ্রিয়। ফলে বিজেপি-র দলীয় কোন্দল ফের একবার সামনে এল বলে মনে করছেন অনেকে।

কেন শত্রুঘ্নকে বিজেপি ছাড়তে বললেন বাবুল সুপ্রিয়! নেপথ্য়ে কোন বিতর্ক

রাজস্থানর উপনির্বাচন প্রসঙ্গে শত্রুঘ্ন সিনহা জানিয়েছেন , ধিরে ধিরে মানুষ মুখ খুলতে শুরু করেছেন। রাজস্থানই হল প্রথম রাজ্য যেখান ৩ তালাক দেওয়া হয় আজমেঢ়, আলওয়াড়, ও মন্দালগড় থেকে। কিছুদিন আগেই বিজেপি-র আরেক বিক্ষুব্ধ নেতা যশবন্ত সিনহার সঙ্গে মিলে রাষ্ট্রমঞ্চ নামে এক রাজনৈতিক মঞ্চে যোগ দেন তিনি। আর এই সবের প্রেক্ষিতে শত্রুঘ্ন সিনহার বিরুদ্ধে পাল্টা তোপ দাগেন বিজেপি নেতা বাবুল সুপ্রিয়। তিনি শত্ত্রঘ্ন সিনহার উদ্দশে প্রশ্ন করেন য়ে কেন তিনি নিজেই বিজেপি থেকে ৩ তালাক দিয়ে ইস্তফা দিচ্ছেন না?

এক সংবাদ সংস্থাকে কেন্দ্রীয় মন্ত্রী তথা বিজেপি নেতা বাবুল সুপ্রিয় বলেন, ' শত্রুঘ্ন সিনহাজিকে বলছি, এতই রাগ যখন কেন সংসদে আসেন? কেমন এমন পরিস্থিতি তৈরি করেন যাতে অপরকে বলতে হয় 'খামোশ'। ড্রেসিং রুমের কথা সেখানেই থাকতে দিন। আপনি ৩ তালাক দিয়ে নিজেই বিজেপি
থেকে সরে যান। ' আপাতত এই ঝামেলার জল কোন দিকে গড়ায় সেটাইউ দেখবার।
English summary
Shatrughan Sinha Criticises bjp on Rajasthan poll loss,Babul suprio asks him to give triple talaq.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.