• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কংগ্রেস সভাপতি হিসেবে কাকে চান শত্রুঘ্ন, জানালেন পছন্দের কথা

প্রিয়ঙ্কা গান্ধীর সঙ্গে তুলনা প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধী। এই তালিকায় বাড়ল আরও এক হেভিওয়েটের নাম। তিনি হলেন বর্ষীয়ান অভিনেতা শত্রুঘ্ন সিনহা। প্রিয়ঙ্কার শোনভদ্রে যাওয়া এবং নিহতের পরিবারের সঙ্গে মিলিত হওয়া নিয়ে প্রিয়ঙ্কার প্রশংসায় মগ্ন শত্রুঘ্ন। তিনি প্রিয়ঙ্কাকে প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর সঙ্গেও তুলনা করেছেন। একমাত্রা প্রিয়ঙ্কাই পরবর্তী কংগ্রেস সভাপতি হতে পারেন বলেও মত প্রকাশ করেছেন তিনি।

কংগ্রেস সভাপতি হিসেবে কাকে চান শত্রুঘ্ন, জানালেন পছন্দের কথা

প্রিয়ঙ্কা গান্ধীকে জনপ্রিয়, সাহসী, গতিশীল বলেও বর্ণনা করেছেন শত্রুঘ্ন। এপ্রসঙ্গে শোনভদ্রে যাওয়া এবং পরবর্তী পদক্ষেপেরও প্রশংসা করেছেন শত্রুঘ্ন। সোশ্যাল মিডিয়ায় করা প্রশংসায় এপ্রসঙ্গে ইন্দিরা গান্ধীরও নাম এনেছেন তিনি।

প্রিয়ঙ্কা দৃঢ়তার সঙ্গে সবকিছু করেছেন বলে মন্তব্য করেছেন শত্রুঘ্ন। পাশাপাশি হাসি মুখে তিনি গ্রেফতার বরণ করেছেন বলেও উল্লেখ করেছেন শত্রুঘ্ন।

মে মাসে লোকসভা নির্বাচনে পরাজয়ের পরেই নেতৃত্ব নিয়ে সংকটে পড়ে কংগ্রেস। রাহুল গান্ধী ইস্তফা দেওয়ার প্রায় দুমাস পরেই এখনও সভাপতি পদে কাউকে বসাতে পারেনি কংগ্রেস।

গত সপ্তাহে জমি বিবাদের জেরে উত্তরপ্রদেশের শোনভদ্রে ১০ আদিবাসীকে গুলি করে মারা হয়। এরপরেই সেই গ্রামের উদ্দেশে যাত্রা করেন প্রিয়ঙ্কা। ঘটনাস্থল থেকে প্রায় ৮০ কিনমি দূরে তাঁকে আটকে দেওয়া হয়। চুনার দুর্গে আটক করে রাখা হয় প্রিয়ঙ্কাকে।

English summary
Shatrughan Sinha compares Priyanka Gandhi with Ex PM Indira Gandhi. She is fittest for the Congress president post explains Shatrughan.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X