• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

৪ বছর পর অবশেষে মুক্তি! কারাবাস থেকে ছাড়া পেলেন জয়ললিতার অন্যতম প্রধান সহযোগী শশীকলা

  • |

হাজারও বিতর্ক, জল্পনার পর অবশেষে জেল থেকে মুক্তি পেতে চলেছেন তামিলনাড়ুর রাজনীতির আঙিনার অন্যতম প্রধান মুখ শশীকলা। ৬৬ কোটি টাকা দুর্নীতির অভিযোগে বিগত ৪ বছর জেলবন্দি ছিলেন তিনি। অবশেষে বুধবারই খাতায় কলমে মুক্তি পেলেন তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার একদা ছায়াসঙ্গী।

আম্মার ছায়াসঙ্গী শশীকলার ৪ বছর পর জেল থেকে মুক্তি!
নতুন বছরের শুরুতেই করোনার কবলে শশীকলা

নতুন বছরের শুরুতেই করোনার কবলে শশীকলা

এদিকে নতুন বছরের শুরুতেই করোনার কবলে পড়েছিলেন এআইএডিএমকে-র প্রাক্তন নেত্রী ভি কে শশীকলা। বর্তমানে বেঙ্গালুরুর ভিক্টোরিয়া হাসপাতালে তার চিকিৎসা চলছে বলেও জানা যাচ্ছে। এদিকে গত বুধবার সকালে থেকেই শশীকলার সামান্য জ্বর এবং শ্বাসকষ্টের সমস্যা দেখা দিচ্ছিল বলে জানান তাঁর পরিবারের সদস্যরা। এরপরেই বৃহঃষ্পতিবার প্রথম করোনা পরীক্ষা হলে তাঁর রিপোর্ট পজেটিভ আসে বলে জানা যায়।

 কবে হাসপাতাল থেকে ছাড়া পাচ্ছেনব শশীকলা ?

কবে হাসপাতাল থেকে ছাড়া পাচ্ছেনব শশীকলা ?

যদিও ইতিমধ্যেই কারাবাস থেকে তাঁর মুক্তির বিষয়ে তার যাবতীয় সরকারি কাজ ইতিমধ্যেই সম্পন্ন হয়েছে বলে জানা যাচ্ছে। তবে তা সবই হাসপাতালে করা হয় বলে খবর। যদিও জেল থেকে ছাড়া পেলেও তিনি কবে হাসপাতাল থেকে ছাড়া পাবেন, তা এখনও পর্যন্ত স্পষ্ট নয়।

 জয়ললিতার মৃত্যুর পরেই এআইএডিএমকেতে বড়সড় ফাটল

জয়ললিতার মৃত্যুর পরেই এআইএডিএমকেতে বড়সড় ফাটল

প্রসঙ্গত উল্লেখ্য, ২০১৬ সালে ডিসেম্বরে মৃত্যু হয় জয়ললিতার। মৃত্যু পর্যন্ত ‘আম্মা'র ছায়াসঙ্গী ছিলেন শশীকলা। কিন্তু তাঁর মৃত্যুর পরেই এআইএডিএমকেতে বড়সড় চিড় ধরে যায়। একপক্ষ শশীকলাকেই রাজ্যের পরবর্তী মুখ্যমন্ত্রী হিসেবে তুলে ধরেন। ২০১৭ সালের ৫ ফেব্রুয়ারি, এআইএডিএমকের সাধারণ সম্পাদক নির্বাচিত হন শশীকলা।

 মুখ্যমন্ত্রিত্বের পথে বাধা

মুখ্যমন্ত্রিত্বের পথে বাধা

এমনকী এই সময়েই তার মুখ্যমন্ত্রী হওয়া একপ্রকার নিশ্চিত হয়ে গেলেও তাঁর বিরুদ্ধে ৬৬ কোটি টাকার তছরুপের অভিযোগ ওঠে। ওই বছরেই ১৪ ফেব্রুয়ারি হাইকোর্টের রায়ের দোষী সাব্যস্ত হন শশীকলা। তাঁকে চার বছরের কারাবাসের নির্দেশ দেয় হাইকোর্ট। ২৪ ঘণ্টার মধ্যে আত্মসমর্পণ করতে বলা হয় তাঁকে।

শোভন-বৈশাখী আসছেন 'পাড়া’র রোড-শোয়ে, রত্নার চ্যালেঞ্জের সম্ভাবনায় উত্তেজনা

English summary
Shashikala, one of Jayalalithaa's main associates, was released from prison after 4 years
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X