প্রয়াত শশী কাপুর, কিন্তু শোকবার্তা গেল শশী থারুরের কাছে, বিভ্রান্তি শুরু এই ঘটনা থেকে

  • Posted By:
Subscribe to Oneindia News

বলিউড হারিয়েছে এক কিংবদন্তীকে অভিনেতা শশী কাপুরকে। ভারতীয় চলচ্চিত্রে নমে এসেছে শোকের ছায়া। ক্রমাগত সোশ্যাল মিডিয়ায় উঠে আসছে শশী কাপুরের মৃত্যুতে শোকবার্তা। এমনই এক পরিস্থিতিতে ঘটে গেল নয়া কাণ্ড। জটিলতা শুরু হয় 'শশী' নামটিকে ঘিরে।

প্রয়াত শশী কাপুর, কিন্তু শোকবার্তা গেল শশী থারুরের কাছে, বিভ্রান্তি শুরু এই ঘটনা থেকে

[আরও পড়ুন:শশী কাপুরের প্রয়াণে শোকস্তব্ধ বলিউড, টুইবার্তায় শ্রদ্ধার্ঘ জ্ঞাপন লতা মঙ্গেশকার থেকে আমির খানের ]

শশী কাপুরের প্রয়াণের খবর ছড়ানোর সঙ্গে সঙ্গেই কংগ্রেস নেতা শশী থারুরের দফতরে একের পর এক ফোন কল যেতে শুরু করে। আর তাতেই বিব্রত হয়ে যান এই কংগ্রেস নেতা। গোটা ঘটনার জটের সূত্রপাত, এক টেলিভিশন সাংবাদিককে ঘিরে। ওই সাংবাদিক নিজের টুইটার অ্যাকাউন্টে শশী কাপুরের জীবনাবসানের জায়গায় শশী থারুরের জীবনাবসানের কথা লিখে ফেলেন। আর তার থেকেই গোটা ঘটনার সূত্রপাত।

পরে সমস্ত জট কাটিয়ে একটি টুইট করেন শশী থরুর। পরে ওই সাংবাদিও ক্ষমা চেয়ে নেন শশী থারুরের কাছে। পাশাপাশি শশী থরুর ও এদিন নিজের শ্রদ্ধাজ্ঞাপন করেন শশী কাপুরের প্রয়াণে।

English summary
Legendary actor Shashi Kapoor died on Monday evening, but Congress leader Shashi Tharoor's office has been at the receiving end of condolence calls. Tharoor, in a tweet, said reports of his death are 'premature'."We're getting condolence calls in the office! Reports of my demise are, if not exaggerated, at least premature. @TimesNow #ShashiKapoor," tweeted Tharoor.
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.