• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুখ্যমন্ত্রী হচ্ছেন উদ্ধব! রাজ্যপালের কাছে সরকার গঠনের দাবি ‘মহাবিকাশ আগাদি’র

মুখ্যমন্ত্রী হিসাবে উদ্ধব ঠাকরের নাম পাস হল বিধায়কদের বৈঠকে। মঙ্গলবার মুম্বইয়ের ট্রাইডেন্ট হোটেলে তিন দলের বিধায়কদের বৈঠকে সর্বসম্মতিক্রমে পাস হয়ে যায় তাঁর নাম। তিনি জানান, উদ্ধব ঠাকরের নেতৃত্বে বিধায়করা রাজ্যপাল ভগত সিং কোশিয়ারির সাথে সাক্ষাত করবেন এবং আনুষ্ঠানিকভাবে সরকার গঠনের দাবি করবেন।

মুখ্যমন্ত্রী হচ্ছেন উদ্ধব! সরকার গঠনের দাবি মহাজোটের

এনসিপি প্রধান শরদ পওয়ার বলেন, রাজ্যে পরিবর্তনের প্রয়োজন হয়েছিল। তা হতে চলেছে। বিজেপির সমস্ত ষড়যন্ত্র ভেঙে ক্ষমতায় আসতে চলেছে জোট সরকার। বালাসাহেব যদি আজ থাকতেন তবে তিনি খুব খুশি হতেন। উদ্ধব ঠাকরেকে সর্বসম্মতিক্রমে মুখ্যমন্ত্রী পদের দায়িত্ব দেওয়া হয়েছে।

উদ্ধব ঠাকরের শপথ গ্রহণ প্রসঙ্গে শারদ পাওয়ার বলেন, মহাবিকাশ আগাদির তিনজন প্রতিনিধি মঙ্গলবার রাজ্যপালের সঙ্গে দেখা করবেন। সরকার গঠনের দাবি জানাবেন। মুম্বইয়ের শিবাজি পার্কে ১ ডিসেম্বর শপথ গ্রহণ অনুষ্ঠান হবে। মহা বিকাশ আগাদির নেতা উদ্ধব ঠাকরে বলেন - কখনও ভাবিনি যে, আমি সিএম হব। এই সময় বালাসাহেবকে খুব মিস করেছেন।

মহা বিকাশ আগাদির নেতা নির্বাচিত হওয়ার পরে উদ্ধব ঠাকরে শরদ পাওয়ার এবং সোনিয়া গান্ধীকে ধন্যবাদ জানান। উদ্ধব বলেন, আপনারা সবাই আমাকে নেতা হিসাবে বেছে নিয়েছেন। আমরা সবাই পরিবারের মতো কাজ করব। সাধারণ মানুষ মনে করবেন এটি তাঁদের সরকার।

English summary
NCP Chief Sharad Pawar informs Maha Aghadi demand to build government in Maharashtra. Uddhav Thackeray selected leader of assembly for Maha Aghadi.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X