• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দিল্লিতে বিধানসভা ভোটে জিততে না পেরেই হিংসা ছড়িয়েছে বিজেপি, আক্রমণ শরদ পাওয়ারের

দিল্লিতে বিধানসভা ভোটে জিততে না পেরেই হিংসা ছড়িয়েছে বিজেপি। সরাসরি এমনই অভিযোগ করলেন এনসিপি সুপ্রিমো শরদ পাওয়ার। আপকে হারাতে না পেরে দিল্লিতে বিভেদের রাজনীতি করেছে বিজেপি। সেকারণেই এই হিংসা বলে অভিযোগ করেছেন তিনি।

হিংসায় দায়ী বিজেপি

হিংসায় দায়ী বিজেপি

দিল্লিতে হিংসার জন্য বিজেপিকেই কাঠগড়ায় দাঁড় করালেন এনসিপি সুপ্রিমো শরদ পাওয়ার। তিনি অভিযোগ করেছেন দিল্লি বিধানসভা নির্বাচনে আপকে হারানে না পারার রাগেই এই হিংসা ছড়িয়েছে বিজেপি। গেরুয়া শিবিরের বিভেদের রাজনীতির কারণেই এই পরিস্থিতি তৈরি হয়েছে দিল্লিতে এমনই অভিযোগ এনসিপি সুপ্রিমোর।

 মোদী-শাহের উস্কানিমূলক মন্তব্য

মোদী-শাহের উস্কানিমূলক মন্তব্য

দিল্লির বিধানসভা প্রচারে মোদী অমিত শাহের একের পর এক উস্কানিমূলক মন্তব্যের কারণেই আরও পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে দিল্লির এমনই অভিযোগ করেছেন এনসিপি সুপ্রিমো। তিনি অভিযোগ করেছেন, সব ধর্ম, সমসম্প্রদায়ের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, অথচ দিল্লিতে ভোট প্রচারে গিয়ে একাধিক বিভেদমূলক মন্তব্য করেছেন তিনি। যা মানুষ মেনে নিতে পারেনি। শুধু মোদী নন অমিত শাহও একাধিক উস্কানি মূলক মন্তব্য করেছেন বলে অভিযোগ করেছেন শরদ পাওয়ার।

দিল্লিতে হিংসা নিয়ন্ত্রণের দায়িত্ব কেন্দ্রের

দিল্লিতে হিংসা নিয়ন্ত্রণের দায়িত্ব কেন্দ্রের

সংবিধান অনুযায়ী দিল্লিতে হিংসার পরিস্থিতি মোদাবিলার দায়িত্ব কেন্দ্রের। কারণ শাসক দল বা প্রশাসনিক কোনও আধিকারিকের দায়িত্ব নেই দিল্লির হিংসা নিয়ন্ত্রণের। দিল্লি পুলিস কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের নিয়ন্ত্রণে থাকে। হিংসা নিয়ন্ত্রণে দিল্লি পুলিস একেবারেই ব্যর্থ বলে অভিযোগ করেছেন শরদ পাওয়ার।

English summary
Sharad Pawar claimed than BJP provok violence as they could not win Delhi election
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X