• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপিতে যোগ দেওয়ার কয়েক ঘণ্টা পরই শাহিনবাগের শ্যুটারকে নিয়ে বড় পদক্ষেপ গেরুয়া শিবিরের

  • |

শাহিনবাগে খোলা রাস্তায় বন্দুক হাতে নিয়ে শূন্যে গুলি চালাতে দেখা গিয়েছিল কপিল গুজ্জরকে। আর সেই কপিলই এদিন বিজেপিতে যোগ দেন। এদিকে, তাঁর বিজেপি যোগদানের পরই শুরু হয় হইচই। শেষে গেরুয়া শিবির নিয়ে ফেলে তাবড় পদক্ষেপ।

বিজেপির বিড়ম্বনা

বিজেপির বিড়ম্বনা

এদিন, দিল্লি সংলগ্ন উত্তরপ্রদেশের গাজিয়াবাদে বিজেপিতে যোগ দেয় শাহিনবাগ শ্যুটার কপিল গুজ্জর। এরপরই চরম অস্বস্তিতে পড়ে দল। ২০২২ সালে যেখানে উত্তরপ্রদেশ নির্বাচন, সেখানে এমন যোগদানে হইচই পড়ে যায়।

বিজেপির বার্তা

বিজেপির বার্তা

শাহিনবাগ শ্যুটারের বিজেপিতে যোগদানের পরই গাজিয়াবাদ বিজেপি জানায় ' বিএসপি থেকে আসা কয়েকজের সঙ্গে কপিল গুজ্জরেরও যোগদান হয়। আমাদের জানা ছিল না শাহিনবাগের বিতর্কিত ঘটনার সঙ্গে তার যোগ রয়েছে। সেটা জানতে পেরে কপিলের যোগাদান আমরা বাতিল করছি।'

'সির্ফ হিন্দুওঁ কি চলেগি'

'সির্ফ হিন্দুওঁ কি চলেগি'

১ ফেব্রুয়ারি ২০২০ সালে দিল্লির শাহিনবাগে হাতে বন্দুক নিয়ে রাস্তায় নামে কপিল। সেই সময় তাঁর মুখে বার্তা ছিল 'কিসি কি নহি চলেগি , সির্ফ হিন্দুওঁ কি চলেগি', অর্খাৎ আর কোরার নয়, শুধুই হিন্দুরাই দাপট দেখাবে।

কপিলের বিজেপি যোগ

কপিলের বিজেপি যোগ

প্রসঙ্গত, কপিলকে যখন প্রশ্ন করা হয়েছিল যে সে কেন বিজেপিতে যোগ দিচ্ছে? তার উত্তরে সে জানায়, বিজেপি হিন্দুত্বের জন্য অনেক কিছু করছে। আর সেই কারণেই তার এই যোগদান।

কলকাতাঃ দু:স্বপ্নের ২০২০ কে বিদায় দিয়ে আশা ভরসার 2021 কে স্বাগত জানাতে প্রস্তুত শহরবাসী

English summary
Shaheen Bagh Shooter Removed From BJP Hours After Joining
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X