• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হাথরস কাণ্ডের ছায়া শিবরাজের মধ্যপ্রদেশে! ৩ দফায় গণর্ধষণের শিকার মধ্যেপ্রদেশের কিশোরী

  • |

গত বছরের শেষেই হাথরস গণধর্ষণকাণ্ডের রেশ ধরে উত্তাল হয়ে উঠেছিল গোটা দেশ। নারী নিরাপত্তার প্রশ্নে পথে নেমেছিলেন লক্ষ লক্ষ মানুষ। এমতাবস্থায় উত্তরপ্রদেশের হাথরস গণধর্ষণ কাণ্ডের ছায়া এবার মধ্যপ্রদেশে। সূত্রের খবর, সম্প্রতি ৯ ব্যক্তির একযোগে লালসার শিকার হয়েছেন এক বছর ১৩-র কিশোরী।

৭ জনের নাগাল পেয়েছে পুলিশ

৭ জনের নাগাল পেয়েছে পুলিশ

মধ্যপ্রদেশের উমেইরা জেলায় এই ভয়াবহ ঘটনা ঘটেছে বলে জানা যাচ্ছে। পুলিশ সূত্রে খবর, গত ৪ জানুয়ারি এক পরিচিত ব্যক্তির হাত ধরেই মেয়েটি অপহৃত হয় বলে জানা যায়। তার পর ৬ বন্ধুর সঙ্গে মিলে দু'দিন ধরে আটকে রেখে মেয়েটিকে গণধর্ষণ করে তারা। পরে আরও দুই ট্রাক চালকের লালসার শিকার হয় মেয়েটি। অন্যদিকে এই ঘটনায় এখনও পর্যন্ত ৭ জনকে গ্রেফতার করেছে মধ্যপ্রদেশ পুলিশ। খোঁজ চলছে আরও দুজনের। যৌন নির্যাতন, শিশু সুরক্ষা আইন (পকসো) এবং অন্যান্য ধারায় অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে বলে খবর।

 প্রশ্নের মুখে শিবরাজ সরকারের ভূমিকা

প্রশ্নের মুখে শিবরাজ সরকারের ভূমিকা

এদিকে নারী সুরক্ষা ও নিরাপত্তার প্রশ্নে গত কয়েকমাস থেকেই একাধিকবার কাঠগড়ায় উঠেছে বিজেপি শাসিত এই রাজ্য। গত ছয়দিনে গোটা রাজ্যে চারটি নৃশংশ নারী নির্যাতনের খবর সামনে এলে প্রশ্ন উঠছে মুখ্যমন্ত্রী শিবরাজ সিংয়ের ভূমিকা নিয়ে। এদিকে নারী নিরাপত্তা সম্পর্কে সচেতনতা বাড়াতে এই মুহূর্তে রাজ্যে দু'সপ্তাহের ‘সম্মান' প্রকল্প অভিযান চালাচ্ছে মধ্যপ্রদেশ সরকার। কিন্তু তার মাঝেই এই নারকী ঘটনা সামনে আসায় তুমুল বিতর্ক শুরু হয়েছে রাজ্য-রাজনীতিতে।

 জঙ্গলের মধ্যে চলে নৃশংস অত্যাচার

জঙ্গলের মধ্যে চলে নৃশংস অত্যাচার

সূত্রের খবর, ৩ দফায় মোট ৯ জনের গণধর্ষণের শিকার হয়েছে এই ১৩ বছরের কিশোরী। জঙ্গলের মধ্যে ২ দিন আটকে রেখে চলে নৃশংস অত্যাচার। ৫ জানুয়ারী মেয়েটি দুষ্কৃতীদের হাত থেকে রক্ষা পেলেও মুখ খুললেই মেরে ফেলার হুমকীও দেওয়া হয়েছে বলে জানা যাচ্ছে।পরবর্তীতে ১১ জানুয়ারি ফের কিশোরীটিকে অপহরণ করা হয় বলে অভিযোগ। আর সেই সময় তিন জনের লালসার শিকার হয় এই ছোট্ট শিশুটি।

রাস্তার ধারে একটি খাবারের দোকানে আটকে রেখে চলে নির্যাতন

রাস্তার ধারে একটি খাবারের দোকানে আটকে রেখে চলে নির্যাতন

সূত্রের খবর, দ্বিতীয় দফায় রাস্তার ধারের একটি খাবারের দোকানে মেয়েটিতে আটকে রেখে নির্যাতন চালায় দুষ্কৃতীরা। পড়ে এদের হাত থেকে রক্ষা পেলেও রাস্তায় দুই ট্রাক চালকের খপ্পরে পড়ে নির্যাতিতা। তাঁরাও মেয়েটিকে অপহরণ করে ধর্ষণ করে বলে জানা যাচ্ছে। পরবর্তীতে গত শুক্রবার ভোরে কোনোরকমে তাদের ডেরা থেকে পালিয়ে আসতে সক্ষম হয় ওই কিশোরী। তারপরেই পুলিশে অভিযোগ জানায় নির্যাতিতার পরিবার।

কলকাতা : করোনায় মৃতের সার্টিফিকেট নিয়ে নতুন নির্দেশিকা রাজ্যের

১৭ জানুয়ারি করোনা রিপোর্টে দৈনিক আক্রান্তের সংখ্যা কোনদিকে! ভ্যাকসিন চালু হওয়ার পর পরিসংখ্যান একনজরে

English summary
A 13-year-old girl from Madhya Pradesh was gang-raped three times by nine people
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X