• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপি কর্মী–কৃষক সংঘর্ষ, রণক্ষেত্রের চেহারা নিল মুজফ্ফরনগর, ‌আহত অনেকে

বিজেপি কর্মী ও কৃষকদের সংঘর্ষে সোমবার কার্যত রণক্ষেত্রের চেহারা নিল উত্তরপ্রদেশের মুজফ্ফরনগর। জানা গিয়েছে, উভয় পক্ষ থেকে ক্রমাগত স্লোগানের কারণে পরিস্থিতি হিংসাত্মক হয়ে ওঠে এবং অনেকেই আহত হন এই ঘটনায়।

বিজেপি কর্মী–কৃষক সংঘর্ষ, রণক্ষেত্রের চেহারা নিল মুজফ্ফরনগর, ‌আহত অনেকে

রাষ্ট্রীয় লোক দলের (‌আরএলডি)‌ নেতা জয়ন্ত চৌধুরি এই ঘটনা সম্পর্কে টুইট করে বলেন, '‌সোরাম গ্রামে বিজেপি কর্মী ও কৃষকদের মধ্যে সংঘর্ষের কারণে অনেকে আহত হয়েছেন। কৃষকদের পক্ষে যদি কথা বলতে না পার তবে অন্তত তাঁদের সঙ্গে ভালো আচরণ কর। কৃষকদের সম্মান দেওয়া হোক।নতুন আইনের সুবিধা বলতে আসা সরকারি প্রতিনিধিদের গুণ্ডামি কি বরদাস্ত করবেন গ্রামবাসীরা?‌’‌ সোমবার শাহপুর পুলিশ থানার অন্তর্গত সোরাম গ্রামে এই ঘটনা ঘটে বলে জানা গিয়েছে।

চলতি মাসের ২০ তারিখে কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী মুজফ্ফরনগর জেলার জনসভায় বক্তব্য করেন। সেখানেও তিনি কেন্দ্রের এই তিন কৃষি আইনের তীব্র সমালোচনা করেন এবং সরকারকে তা দ্রুত প্রত্যাহার করে নিতে বলেন। গত বছরের নভেম্বর থেকে দিল্লির সিংঘু সীমান্তে কৃষি আইনের বিরুদ্ধে লাগাতার প্রতিবাদ করছেন কৃষকরা। উত্তরপ্রদেশের মুজফ্ফরনগর ও শামলি, যেখানে এই আইনের বিরুদ্ধে '‌মহাপঞ্চায়েত’‌ গড়া হয়েছে, সেখানকার কৃষক সহ দেশের বিভিন্ন প্রান্তের কৃষকরা এই প্রতিবাদে সামিল হয়েছেন। ‌

এবার লালার ডায়েরি নিয়ে মাঠে নামব, ডানলপের সভা থেকে অভিষেককে নিশানা শুভেন্দুর

English summary
Farmers clashed with BJP workers in Muzaffarnagar when they came to explain the farm law
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X