• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এবার করোনা থাবা ব্যাঙ্কে, ছড়াচ্ছে সংক্রমণ! বেগতিক দেখে একাধিক ব্রাঞ্চ বন্ধ এসবিআই-এর

মুম্বই ও থানের তিনটি শাখা সাময়িকভাবে বন্ধ করল স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া। এই তিনটি শাখার আট কর্মী কোরোনা আক্রান্ত হন। এরপরই মুম্বইয়ের দুই শাখা এবং নিকটবর্তী থানের একটি শাখা বন্ধ করে এসবিআই।

থানের প্রধান শাখা বন্ধ করে এসবিআই

থানের প্রধান শাখা বন্ধ করে এসবিআই

থানের প্রধান শাখা গত সপ্তাহে বন্ধ করে এসবিআই। ওই শাখার ২৫ জন কর্মীর মধ্যে সাতজন করোনা আক্রান্ত হয়েছেন। উত্তর পশ্চিম মু্ম্বইয়ের একটি শাখার ক্লিয়ারিং বিভাগের এক কর্মী কোরোনা আক্রান্ত হন। এই শাখাও গত সপ্তাহে সাময়িকভাবে বন্ধ করা হয়। আন্ধেরি-র একটি শাখায় বাগান কর্মী কোরোনা আক্রান্ত হওয়ার পর সেই শাখার স্থানীয় চেক ক্লিয়ার বিভাগীয় কাজ বন্ধ করে এসবিআই।

স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার বক্তব্য

স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার বক্তব্য

স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়াকে এই বিষয়ে জিজ্ঞাসা করা হলে তাঁদের পক্ষ থেকে বলা হয়, 'আমাদের পর্যবেক্ষক দল দেশের সর্বত্র সবসময় পরিস্থিতির উপর নজর রাখছে। আমাদের অনেক কর্মী কোরোনা আক্রান্ত হয়েছিলেন। তাঁরা সুস্থ হয়েছেন। আবার কাজে যোগ দিয়েছেন।'

ভারতে সর্বাধিক করোনা সংক্রমিত মহারাষ্ট্র

ভারতে সর্বাধিক করোনা সংক্রমিত মহারাষ্ট্র

ভারতে সর্বাধিক করোনা সংক্রমিত মহারাষ্ট্র। সেখানে এখন মোট কোরোনা আক্রান্তের সংখ্যা এক লাখেরও বেশি । সংক্রমণের কেন্দ্রস্থান মুম্বই । এইরকম পরিস্থিতিতে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার পরিষেবা নিয়ে প্রশ্ন তুলেছেন কর্মীরা।

কমিউটিং অ্যালাওয়েন্স দেওয়া হচ্ছে না

কমিউটিং অ্যালাওয়েন্স দেওয়া হচ্ছে না

কয়েকজন কর্মী জানান, ব্যাঙ্ক থেকে তাঁদের ক্যাজুয়াল লিভ-র আবেদন জানাতে বাধ্য করা হয়েছে। এবং তাঁরা অল্টারনেটিভ দিনে কাজ করছেন। কোনও কমিউটিং অ্যালাওয়েন্স দেওয়া হচ্ছে না। ১ জুন থেকে কোনও গাড়ির ব্যবস্থা করা হচ্ছে না। একজন কর্মী প্রতিদিন ৪০০টাকা গাড়ি ভাড়া দিচ্ছেন বলে জানান।

সামাজিক দূরত্ব বজায় রাখা সম্ভব নয়

সামাজিক দূরত্ব বজায় রাখা সম্ভব নয়

অন্যদিকে, থানের প্রধান শাখায় সামাজিক দূরত্ব বজায় রাখা সম্ভব নয় বলে জানিয়েছেন এক কর্মী। পিপিই কিটের ব্যবহার প্রসঙ্গে প্রশ্ন করা হলে কয়েকজন কর্মী জানান, ব্যাঙ্কের তরফে পিপিই কিট দেওয়া হয়েছে। কিন্তু তা পরে কাজ করা কার্যত অসম্ভব।

উত্তপ্ত ফুলবাগান মোড়, গ্রেফতার সৌমিত্র খাঁ, সায়ন্তন বসু

করোনা সংক্রমণের মাঝে বেডের আকাল! এবার থেকে চিকিৎসা হবে হোটেল-ব্যাঙ্কোয়েটে

English summary
Several branches closed by SBI after coronavirus outbreak among workers rises
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X