• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দুধের পাত্রে সাতটি মদের বোতল, দিল্লি পুলিশের হাতে গ্রেফতার দুধ বিক্রেতা

দুধের পাত্রের মধ্যে করে মদের বোতল নিয়ে যাওয়ার অভিযোগে পুলিশ এক ব্যক্তিকে গ্রেফতার করল। সোমবার এই ঘটনা ঘটেছে বলে জানা গিয়েছে।

দুধের পাত্রে মদের বোতল

দুধের পাত্রে মদের বোতল

অভিযুক্ত ববি চৌধুরি বুলন্দশহরের বাসিন্দা এবং সে পেশায় একজন দুধ বিক্রেতা। জানা গিয়েছে সে তার জ্ঞাতি ভাইয়ের জন্মদিন উপলক্ষ্যে এই মদ নিয়ে যাচ্ছিল, লকডাউনের সময় গোটা শহরের সব অপ্রয়োজনীয় পরিষেবা বন্ধ রাখা হয়েছে যার মধ্যে মদের দোকানও পড়ে। সাতটি মদের বোতল দুধের পাত্রের মধ্যে লুকিয়ে নিয়ে যাচ্ছিল ববি কিন্তু পুলিশের নাকায় ধরা পড়ে যায় সে। পুলিশ জানিয়েছে, সাউথ অ্যাভিনিউ পুলিশ থানার সাব-ইন্সপেক্টর ও কনস্টেবল সোমবার রাত ১২টা ৫ মিনিটে ববিকে সাউথ অ্যাভিনিউ রোড পিকেট থেকে তাকে ধরা হয়।

রাতে দুধ বিক্রেতাকে দেখে সন্দেহ হয় পুলিশের

রাতে দুধ বিক্রেতাকে দেখে সন্দেহ হয় পুলিশের

রাতে পুলিশের নজরদারি দল যখন ডিউটি করছিল তখন তাদের কাছে এই পুলিশ পিকেট দলের কাছ থেকে এই দুধ ব্যবসায়ীর ধরা পড়ার খবর আসে। রাতের বেলা ওই ব্যক্তি দুধ দিতে বেড়িয়েছে দেখে সন্দেহ হয় পুলিশের। পুলিশ ওই ব্যক্তির বআইক আটকায় রাষ্ট্রপতি ভবনের ৪ নম্বর গেটে। পুলিশ বলে, ‘‌আমরা দেখি যে ওই ব্যক্তি চারটে দুধের পাত্র নিয়ে বেড়িয়েছে এবং তার মধ্যে রয়েছে সাতটি র‌য়্যাল গ্রিন ক্লাসিক ব্লেন্ডারের মদ।'‌

অভিযুক্ত বাড়ি ফেরার রাস্তা হারিয়ে ফেলে

অভিযুক্ত বাড়ি ফেরার রাস্তা হারিয়ে ফেলে

ওই ব্যক্তিকে মহামারি আইনের ধারা, দিল্লি আবগারি আইনের ধারা, এমভি ধারা ও আইপিসি ধারায় গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন দিল্লির ডেপুটি কমিশনার ইশ সিংঘল। জেরায় অভিযুক্ত ববি জানায় যে সে ওই মদের বোতলগুলি গুরুগ্রাম থেকে নিয়ে আসছিল। এরপর সে বাড়ি ফেরার রাস্তা হারিয়ে দিল্লির চারপাশে ঘুরতে থাকে এবং পুলিশের সামনে পড়ে যায়। পুলিশ ঘটনাটি খতিয়ে দেখছে।

গত বছরের ডিসেম্বরে উহানে করোনা ভাইরাস ধরা পড়ে, চাপে পড়ে জানালো বেজিংগত বছরের ডিসেম্বরে উহানে করোনা ভাইরাস ধরা পড়ে, চাপে পড়ে জানালো বেজিং

প্রতীকী ছবি

English summary
it was found that the man bought the liquor bottles from Gurgaon. He, then, lost his way while returning home and was roaming near Delhi, police said, adding, further investigation is underway.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X