• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

৫১,০০০ মার্ক ছুয়ে রেকর্ড মাত্রায় পৌঁছল সেনসেক্স, চাঙ্গা নিফটিও, সূচক এগোচ্ছে হু হু করে

বাজেটের পরেই ফের উর্ধ্বমুখি শেয়ার বাজার। শুক্রবার সকাল থেকেই সূচন উঠছে হু হু করে। ৫১,০০০ এ পৌঁছে গিয়েছে শেয়ার বাজারের সূচক। মাত্র কয়েক ঘণ্টাতেই এক ধাক্কায় ৩২৫ পয়েন্ট চড়েছে শেয়ার বাজার। পিছিয়ে নেই নিফটিও। হু হু করে উঠছে পয়েন্ট। ৫০ ইনডেক্স বেড়ে নিফটি পৌঁছেছে ১৫,০০০ মার্কে।

নির্মলার বাজেটে সেনসেক্স ঊর্ধ্বমুখী, ৫১ হাজারের গণ্ডি পৌঁছে গেল

৫১,০০০ পয়েন্ট ছুয়ে রেকর্ড মাত্রায় পৌঁছল সেনসেক্স

সকাল সকাল ভাল খবর শেয়ার বাজারে। হু হু করে চড়ছে শেয়ারবাজারের সূচক। এই প্রথম বাজার খুলতেই এভাবে শেয়ার সূচক বাড়ল। বাজার খুলতেই চাঙ্গা হয়ে ওঠে ব্যবসা। এক ধাক্কা ৩৩৪ পয়েন্ট বেড়েছে শেয়ারবাজার। পৌঁছে গিয়েছে ৫১,০০০-এ। সকাল থেকে লক্ষ্মীলাভ। শেয়ারবাজারের সূচক বৃদ্ধিতে সবচেয়ে বেশি লাভবান হয়েছে স্টেট ব্যাঙ্ক, কোটাক ব্যাঙ্ক, ইন্ডাসইন্ড ব্যাঙ্ক, এইচডিএফসি, ওএনজিসি এবং অ্যাক্সিস ব্যাঙ্ক। প্রায় ২২টি কোম্পানির শেয়ার হু হু করে চড়েছে।

নিফটিও চাঙ্গা হয়ে উঠেছে। সকাল থেকে হু হু করে চড়ছে নিফটিও। ১০৫.৭০ পয়েন্ট চড়েছে নিফটি। নিফটি চাঙ্গা হয়ে ওঠায় ব্যাবসায়ীরা সকাল থেকেই খুশি। ইতিমধ্যেই রিজার্ভ ব্যাঙ্ক রেপোরেট অপরিবর্তিত রাখার কথা ঘোষণা করেছে। দেশের অর্থনীতিকে দাঁড়ানোর সুযোগ করে দিতেই রিজার্ভ ব্যাঙ্কের এই সিদ্ধান্ত বলে জানিয়েছেন আরবিআইয়েক গভর্নর।

English summary
Sesex record high at 51,000 mark
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X