• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কোনও দোষ করিনি! কংগ্রেস দফতরে হাজির হয়ে দাবি চিদাম্বরমের

কোনও দোষ করিনি। বুধবার সন্ধেয় কংগ্রেস সদর দফতরে হাজির হয়ে এমনটাই দাবি করলেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী পি চিদাম্বরম। তাঁর দাবি আইএনএক্স মামলায় তিনি অভিযুক্ত নন। বিজেপিকে প্যাথোলজিক্যাল লায়ার বলেও বর্ণনা করেছেন তিনি। প্রসঙ্গত প্রায় ২৭ ঘন্টা পর তিনি মিডিয়ার সামনে এলেন। পাঠ করলেন লিখিত বিবৃতি।

কংগ্রেস দফতরে চিদাম্বরম

কংগ্রেস দফতরে চিদাম্বরম

এদিন রাত আটটার কিছু পরে কংগ্রেস দফতরে যান তিনি। দুপাশে দুই দক্ষ আইনজীবী। একদিকে অভিষেক মনু সিংভি, এপর পাশে কপিল সিবাল। শুরুতেই বলেন আইএনএক্স মামলা তিনি অভিযুক্ত নন। তিনি কোনও দোষ করেননি। পরিবার কিংবা দল এই মামলায় জড়িত নন। গত ২৪ ঘন্টা ধরে কেন্দ্রীয় সরকার মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা করে যাচ্ছে বলে অভিযোগ করেছেন তিনি। পাশাপাশি কেন্দ্রের বিরুদ্ধে মিথ্যাচারে অভিযোগ করেছেন তিনি।

নিরাপত্তার দাবি

নিরাপত্তার দাবি

সুপ্রিম কোর্টের প্রতি আস্থা আছে জানিয়ে, চিদাম্বরম সুপ্রিম কোর্টের কাছে নিরাপত্তার দাবি করেন।

ব্যস্ত ছিলেন আইনি কাগজ তৈরিতে

ব্যস্ত ছিলেন আইনি কাগজ তৈরিতে

তাঁকে সিবিআই খুঁজে বেড়াচ্ছে দিল্লি জুড়ে। ২৭ ঘন্টা তিনি বেপাত্তা। অথচ প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী দাবি করলেন, এই সময় তিনি ব্যস্ত ছিলেন আদালতের কাগজপত্র তৈরিতে। যদিও বুধবার সারাদিন কোনও আদালতেই দেখতে পাওয়া যায়নি পি চিদাম্বরমকে।

এর আগে এদিন সারাদিন ধরেই কংগ্রেসের দক্ষ আইনজীবীরা সুপ্রিম কোর্টে দৌড়াদৌড়ি করেন। যদিও দিনের শেষে জানা যায় শুক্রবারের আগে চিদাম্বরমের আবেদনের শুনানি সম্ভব নয়।

ছবি সৌজন্য: এএনআই

English summary
Senior Congress leader P Chidambaram appears in the Delhi Congress office and reads written documents
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X