• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজস্থানে গ্রেফতার 'লিপস্টিক বাবা', এই গডম্যানের কুকীর্তিও কিছু কম নয়

নাম কুলদীপ সিং ঝালা। তবে নিজেকে দেবী শক্তি ও জগদম্বার রূপ হিসাবে বলতেই পছন্দ করতেন এই গডম্যান। তাকে একাধিক যৌন হেনস্থা ও এক কিশোর যুবককে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে গ্রেফতার করা হয়েছে। বছর ২০-র যুবক গতমাসে আত্মহত্যা করেন। তাঁর পরিবারের অভিযোগের ভিত্তিতেই অভিযুক্ত বাবাকে গ্রেফতার করেছে পুলিশ।

ভণ্ড বাবা

ভণ্ড বাবা

জানা গিয়েছে, অভিযুক্ত কুলদীপ জগদম্বা বাবা নামে পরিচিত। এছাড়া লিপস্টিক বাবা নামেও ভক্তরা তাকে ডেকে থাকেন। অভিযোগ, দীক্ষা দেওয়ার নাম করে যুবকদের ভয় দেখাতেন এই লিপস্টিক বাবা। যৌনাচার করতে বাধ্য করতেন। নানাভাবে যৌন অত্যাচার করতেন যুবকদের উপরে।

গ্রেফতার কুলদীপ

গ্রেফতার কুলদীপ

পুলিশের তদন্তের পর মঙ্গলবার কুলদীপ ঝালাকে ভারতীয় দণ্ডবিধির ৩০৬ ও ৩৫৪ ধারা মেনে গ্রেফতার করা হয়েছে। এমনটাই জানিয়েছেন ঝালওয়ারের ডিসিপি ছগন সিং।

 আত্মহত্যায় প্ররোচনা

আত্মহত্যায় প্ররোচনা

যে যুবককে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ উঠেছে তাঁর নাম যুবরাজ সিং। গত ১৯ ফেব্রুয়ারি সে আত্মহত্যা করে। ১ মার্চ পরিবারের তরফে অভিযোগ দায়ের করা হয়।

যৌন হেনস্থা

যৌন হেনস্থা

অভিযোগ পত্রে যুবরাজের বাবা জানান, তাঁরা সকলেই লিপস্টির বাবার ভক্ত ছিলেন। উজ্জয়িনীতে এক কিশোরীর সঙ্গে প্রেম ছিল যুবরাজের। লিপস্টিক বাবা সেটা জানতে পেরে হুমকি দেন ও অত্যাচার শুরু করেন। সেই ঘটনার পরই ছেলে আত্মহত্যা করেছে।

মোবাইলে অশ্লীল কথোপকথন

মোবাইলে অশ্লীল কথোপকথন

পুলিশ জানিয়েছে, তদন্তে নেমে আরও পাঁচ-সাতজের বয়ান হাতে এসেছে যারা দীক্ষা পাওয়ার নামে লিপস্টিক বাবার যৌন অত্যাচার সহ্য করেছে। তাদের সঙ্গে মোবাইলে অশ্লীল কথোপকথনের রেকর্ডও পুলিশের হাতে এসেছে।

পুরুষের প্রতি আগ্রহ

পুরুষের প্রতি আগ্রহ

এই ঘটনায় কোনও মহিলার যৌন হয়রানির খবর এখনও সামনে আসেনি। পুরুষদের প্রতিই লিপস্টিক বাবার আকর্ষণ বেশি ছিল বলে সন্দেহ পুলিশের। নিজে মেয়ে সেজে ঠোঁটে মোটা করে লিপস্টিক পরে তিনি ভক্তদের মাঝে আসতেন। নবরাত্রির দিন এই রূপে ধরা দিতেন গডম্যান বাবা। নিজের বাড়িতেই এই কারবার খুলে বসেন তিনি।

English summary
Godman' Lipstick baba arrested for sodomy, abetment of suicide in Rajasthan's Jhalawar
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X