• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সীমাঞ্চল এক্সপ্রেস দুর্ঘটনায় ৭ জনের মৃত্যু, রেলের তরফে ক্ষতিপূরণের ঘোষণা

ভোররাতে তখন ট্রেন দৌড়চ্ছে নিজের স্বাভাবিক গতিতে। হঠাৎই একটি বিকট শব্দ, আর চরম ঝাঁকুনি। যাত্রীরা কিছু বুঝে ওঠার আগেই, ট্রেন ততক্ষণে দুর্ঘটনার কবলে। এভাবেই এক যাত্রী বিহারে সীমাঞ্চল এক্সপ্রেস দুর্ঘটনার ভয়াবহ বিবরণ দিয়েছেন। এদিন ,ভোররাতে দিল্লিমুখী যোগবানী-আনন্দ বিহার টার্মিনাল সীমাঞ্চল এক্সপ্রেস লাইনচ্যূত হয়। ভোররাতে দিল্লিমুখী যোগবানী-আনন্দ বিহার টার্মিনাল সীমাঞ্চল এক্সপ্রেস লাইনচ্যূত হয়। মৃতের সংখ্যা ক্রমেই বাড়ছে। আশঙ্কা দেখা দিচ্ছে আহতদের নিয়েও।

Seemanchal Express accident LIVE updates:নিহতের সংখ্যা বেড়ে ৭, রেলের তরফে কোন নির্দেশ

Newest First Oldest First
4:23 PM, 3 Feb
দুর্ঘটনায় আহতের সংখ্যা বেড়ে ২৯ জন হয়েছে।
12:45 PM, 3 Feb
বিহারের শাহাদাই বুজার্গ এলাকায় এই দুর্ঘটনায় আহতদের পরিবারকে ৫০ হাজার টাকার ক্ষতিপূরণের ঘোষণা করেছে রেল। আহতদের স্থানীয় রেল হাসপাতালে চিকিৎসা করা হচ্ছে।
12:19 PM, 3 Feb
মৃতদের পরিবারকে ৫ লাখ টাকার ক্ষতিপূরণ ঘোষণা করল রেল।
11:56 AM, 3 Feb
সীমাঞ্চল এক্সপ্রেসের দুর্ঘটনায় উদ্ধারকারীদের দিকে তাক করে পাছর ছোড়া শুরু করেছে স্থানীয় জনতা। উদ্ধারকাজে দেরি হওয়াতে বিক্ষোভ। ঘটনা ঘিরে পরিস্থিতি উত্তপ্ত।
11:22 AM, 3 Feb
রবিবার সকালেই এই প্রাথমিক তদন্তের খবর নিশ্চিত করেন রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক রাজেশ কুমার। তিনি জানিয়েছেন সিএমএস ক্রসিং-এ লাইনে ফাটল পাওয়া গিয়েছে। সেই কারণেই সীমাঞ্চল এক্সপ্রেস লাইনচ্যূত হয় বলে মনে করা হচ্ছে।
10:27 AM, 3 Feb
সোনপুর ডিভিশন থেকে পাওয়া খবরের সূত্রে জানা গিয়েছে, রাত ৩.৫২টায় মেহনার রোড পার করে ট্রেনটি। এর ছয় মিনিট পরেই শাহাদাই বুজার্গ এলাকায় লাইনচ্যূত হয় যোগবানী-আনন্দ বিহার টার্মিনাল সীমাঞ্চল এক্সপ্রেস। লাইনচ্যূত ৯টি কামরার মধ্যে রয়েছে এস ৮, এস ৯, এস ১০ ও একটি জেনারেল কামরা এবং এসি-বি ৩ কামরা।
10:05 AM, 3 Feb
আহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৪ জন। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।
10:04 AM, 3 Feb
রেল বোর্ডের কর্মকর্তাদের সঙ্গে যোগাযোগ রাখছে রেলমন্ত্রী পীযূষ গোয়েলের দফতর।
9:58 AM, 3 Feb
ঘটনায় শোকপ্রকাশ করেছেন বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার।
9:57 AM, 3 Feb
এই তিনটি ডুবে যাওয়া কামরাই স্লিপার ক্লাসের বলে জানা গিয়েছে। ইতিমধ্যেই ৭ জনের মৃত্যু নিশ্চিত করা হয়েছে। দুর্ঘটনায় ভয়াবহতা এতটাই মারাত্মক যে মৃতের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ারই আশঙ্কা করা হচ্ছে। জলে ডুবে থাকা তিনটি কামরা-কে উদ্ধারের জন্য কী ব্যবস্থা নেওয়া হচ্ছে তা এখনও জানাতে পারেনি রেল কর্তৃপক্ষ।
9:55 AM, 3 Feb
লাইনচ্যূত হওয়া সীমাঞ্চল এক্সপ্রেসের ১১টি কামরার মধ্যে তিনটি জলে ডুবে রয়েছে। যেখানে দুর্ঘটনা ঘটেছে ঠিক তার পাশেই রয়েছে খাল। জানা গিয়েছে এই খালের মধ্যে তিনটি কামরা ছিটকে গিয়ে পড়ে।
9:54 AM, 3 Feb
রেলের সূত্রে তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে সীমাঞ্চল এক্সপ্রেস দুর্ঘটনায়।
9:51 AM, 3 Feb
রেলের তরফে একটি হেল্পলাইনও খোলা হয়েছে। তার নম্বর হল সোনপুর- ০৬১৫৮২২ ১৬৪৫, হাজিপুর- ০৬২২৪২৭২২৩০, বারাউনি- ০৬২৭৯২৩২২২।
9:51 AM, 3 Feb
যোগবানী-আনন্দ বিহার টার্মিনাল সীমাঞ্চল এক্সপ্রেসের দুর্ঘটনায় মৃতের সংখ্যা এই মুহূর্তে বেড়ে দাঁড়িয়েছে ৭ জনে। আহত ২০ জনেরও বেশি।

English summary
Seemanchal Express accident LIVE updates:Railways orders probe after 7 killed.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X